1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল। 
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

অস্ত্র-মাদক সিএনজি’সহ সংঘবদ্ধ ডাকাত চক্রের আটক-৪

  • প্রকাশিত: বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩

মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধিঃ 

ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র এবং মাদকদ্রব্য উদ্ধারসহ সংঘবদ্ধ ডাকাত চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম; ডাকাতির কাজে ব্যবহৃত ১টি সিএনজি জব্দ।

২৪ অক্টোবর জোরারগঞ্জ থানাধীন এলাকা হতে রাত আড়াইটায় ১টি সিএনজিযোগে পালানোর চেষ্টাকালে সিএনজিটিকে আটক করে।
গোপন সংবাদে জোরারগঞ্জ বিএসআরএম গেটের বিপরীত পার্শ্বে ডাকাতি সলাপরামর্শ প্রস্তুতকালে ডাকাত চক্রদের আটক করে। আটক ৪জন আসামিরা হল ১। মোঃ রেজাউল করিম (২৪), ২। মোঃ ফজল করিম (২১), উভয় পিতা- মোঃ আলাউদ্দিন, ৩। মোঃ ফরহাদ (১৮), পিতা – মোঃ নুর নবী এবং ৪। মোঃ মমিন উদ্দিন (২৩), পিতা- মোঃ নাছির উদ্দিন, সর্ব সাং-মধ্যম সোনাপাহাড় টুরিটিলা, থানা- জোরারগঞ্জ, চট্টগ্রাম।

আরো পড়ুন সাবেক যোগাযোগ মন্ত্রী সৈয়দ আবুল হোসেন আর নেই।

আটককৃত আসামি জব্দকৃত সিএনজি তল্লাশী হতে ৩টি দেশীয় তৈরি ধারালো রামদা সদৃৃশ বড় ছোরা, ০২ বোতল বিদেশী মদ ও ০১ কেজি গাঁজা উদ্ধারসহ তাদেরকে গ্রেফতার এবং ডাকাতির কাজে ব্যবহৃত সিএনজিটি জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদ,তারা সংঘবদ্ধভাবে দীর্ঘদিন যাবৎ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলরত প্রাইভেটকার টার্গেট করে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে সর্বস্ব ছিনিয়ে নিত। এছাড়াও সুকৌশলে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য (বিদেশী মদ ও গাঁজা) চট্টগ্রাম ও ফেনী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট ক্রয়- বিক্রয় করে আসছে বলে স্বীকার করে।

আরো পড়ুনঘূর্ণিঝড় হামুনে কক্সবাজারে ব্যাপক ক্ষয়ক্ষতি

আসামি এবং জব্দকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণে জোরারগঞ্জ থানায় হস্তান্তর
 করা হয়েছে।তথ্য নিশ্চিত করেছেন, র‍্যাব সহকারি সিনিয়র পরিচালক,মিডিয়া অফিসার নুরুল আবছার।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews