1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফরিদপুরে মানবাধিকার কর্মীর উপর সন্ত্রাসী হামলা : মানবাধিকার উদ্বিগ্ন নরসিংদীর শিবপুর উপজেলায় আওয়ামী লীগ এর ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত । রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত – ঝিনাইগাতীতে আওয়ামী লীগ এর ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন পটুয়াখালীতে যথা‌যোগ‌্য মর্যাদায় ও নানা আয়োজনের মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭৫’তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  রাসেল’স ভাইপার নিয়ে গ্রামাঞ্চলে ভয় ও উদ্বেগ জগন্নাথপুরে ঝুকিতে জগদীশপুর গ্রামের খালের সেতু ঘটতে পারে দুর্ঘটনা দুুমকিতে ইউপি ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন।  মসজিদ প্লাবিত হওয়ায় নামাজ আদায় করতে পারছেননা মুসল্লীরা
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

আগামী নির্বাচনে আপনারা উন্নয়ন দেখে ভোট দিন: নিক্সন চৌধুরী

  • প্রকাশিত: সোমবার, ৩১ জুলাই, ২০২৩

হাওলাদার লতিফুল হক, ফরিদপুর:

ফরিদপুরের চরভদ্রাসনে রোববার (৩০ জুলাই) বিকেলে চরভদ্রাসন থানায় শান্তিপূর্ণ সমাবেশের আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য জনাব মজিবুর রহমান চৌধুরী নিক্সন।

চরভদ্রাসন থানার সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকায় আপনাদের জন্য  নদী ভাঙ্গন রোধে ৩০০ কোটি টাকা ব্যয়ে স্থায়ী বাঁধ নির্মাণ করা সম্ভব হয়েছে। হাজার হাজার টাকা ব্যয়ে সাবমেরিন ক্যাবলের মাধ্যমে প্রত্যন্ত তৃণভূমি বিদ্যুতের আলোয় আলোকিত করা হয়েছে। রাস্তা-ঘাট, স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসাসহ সব ক্ষেত্রেই উন্নয়ন হয়েছে। আপনারা আমাকে দুইবার ভালোবেসে সংসদ সদস্য নির্বাচিত করেছেন। আমি আপনাদের প্রতি আমার প্রতিশ্রুতি এবং বিশ্বস্ত দায়িত্ব পালন করছি।

তিনি আরো বলেন, আপনাদের এলাকার সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছি। আমি যখন রাস্তা পার হই, মা-খালা আর ছোট বাচ্চারা বলে যে নিক্সন যায়। এই সেই শ্রদ্ধা আর ভালোবাসা যা টাকা দিয়ে মাপা যায় না। তাই আমার শরীরের রক্ত দিয়েও আপনাদের এই ভালোবাসা শোধ করতে পারবো না। আগামী নির্বাচনে আপনারা আমার উন্নয়নের জন্য ভোট দেবেন।

পুলিশের উদ্দেশে নিক্সন চৌধুরী বলেন, পুলিশ আমাদের ভাই। আমাদের সুখ-দুঃখে সব সময় তারা আমাদের  পাশে আছে।

 

এ সময় উপজেলার অটো চালক ও মাইক্রোবাস চালকদের কষ্টের কথা চিন্তা করে এবং উপজেলার আইনশৃঙ্খলা উন্নয়নের লক্ষ্যে তিনি তার ব্যক্তিগত তহবিল থেকে থানায় একটি নতুন গাড়ি উপহার দেন। একই দিনে চরভদ্রাসন স্পোর্টিং ক্লাবের ফলক উন্মোচন ও যুবলীগ কার্যালয় উদ্বোধন করেন এমপি নিক্সন চৌধুরী।

 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো. শাহজাহান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কাউছার, ইনচার্জ ওসি মো. সেলিম রেজা, সদর ইউপি চেয়ারম্যান মো. আজাদ খান, ইউপি চেয়ারম্যান মো. জাহাঙ্গীর কবির, ইউপি চেয়ারম্যান মো. বদরুজ্জামান মৃধা, ভাঙ্গা থানার ওসি মোঃ ইয়াকুব আলী, মো. জিয়ারুল ইসলাম, সদরপুর থানার ওসি মো. মামুন, মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনোয়ার আলী মোল্লা, সাবেক সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান, এমপির ব্যক্তিগত সহকারী ও সদস্য জেলা যুবলীগ একেএম খায়রুল বাসার, যুবলীগের সভাপতি মাহফুজুর রহমান মুরাদ, থানা ছাত্রলীগের সভাপতি মোঃ কামরুল হাসান, সাধারণ সম্পাদক মো. হাসিবুল হাসান হৃদয়সহ আরও অনেকে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews