1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল। 
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

কক্সবাজারে বিদেশী মাদক’সহ কারবারী আটক র‌্যাব-১৫

  • প্রকাশিত: সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩

মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধিঃ কক্সবাজারের টেকনাফ থানাধীন খারাংখালী বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ৬৩ বোতল অবৈধ বিদেশী মদ উদ্ধারসহ একজন মাদক কারবারী র‌্যাব-১৫ কর্তৃক গ্রেফতার।

২৬ নভেম্বর,সকাল ১১টায়,হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস মাদক বিরোধী অভিযানে পালানোর চেষ্টাকালে মোঃ নূর নামে একজন মাদক কারবারীকে আটক করে। 

আটকৃত পরিচয় মোঃ নূর (১৮),পিতা-আয়ুব আলী, মাতা-মাবিয়া খাতুন, সাং-হোয়াইক্যং বিজিবি চেকপোষ্ট, ০২নং ওয়ার্ড, ইউনিয়ন-হোয়াইক্যং, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার বলে জানা যায়। 

 

র‌্যাব-১৫,গোপন সংবাদে টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী বাজার এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে। উক্ত সংবাদে বিদেশী মত ও মাদক কারবারিকে আটক করে।

 

 আটকের সময় ৬৩ (তেষট্টি) বোতল বিদেশী মদের বোতল (২২টি বোতলের গায়ে ইংরেজীতে GRAND ROYAL Signature INTERNATIONAL QUALITY AWARD WINNING BLENDED WHISKY PRODUCT OF MYANMAR 40% ALC এবং ৪১টি বোতলের গায়ে ইংরেজীতে GLAN MASTER FINEST BLENDED WHISKY INTERNATIONAL QUALITY AWARD WINNING WHISKY PRODUCT OF MYANMAR 43% VOL লেখা আছে) উদ্ধার* করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত নূর দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য বিদেশী মদ টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে থাকে এবং নিজের হেফাজতে বিভিন্ন স্থানে মজুদ করে। পরবর্তীতে অধিক মুনাফার জন্য মজুদকৃত মাদকদ্রব্য টেকনাফসহ কক্সবাজারের বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী দরে বিক্রয় করে থাকে বলে জানায়। 

 

 উদ্ধারকৃত মাদক ও মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।তথ্য নিশ্চিত করেছেন,মোঃ আবু সালাম চৌধুরী অতিরিক্ত পুলিশ সুপার,সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews