1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল। 
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

গোদাগাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নব বিবাহিত বরের মৃত্যু 

  • প্রকাশিত: শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩

মোঃ আলতাফ হোসেন বাবু,স্টাফ রিপোর্টার রাজশাহী:

রাজশাহী জেলার গোদাগাড়ী দেওপাড়া ইউনিয়নের অন্তরগত মোল্লা পাড়া গ্রামে গত ০৫/১০/২০২৩ ইং তারিখ রোজ বৃহস্পতিবার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক নব বিবাহিত বরের মৃত্যু ঘটনা হয়েছে। মৃত্যু বর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের খারিজাগাছি মোল্লাপাড়া গ্রামের সালাম হোসেনের ছেলে শাকিল আহমেদ (২৫)। বিশেষ তথ্যের ভিত্তিতে জানা যায় বর সাকিল আহম্মেদ বিয়ে করে নববধূ নিয়ে বাড়িতে আসার পরে বাড়ির আলোক সজ্জায় লাইটিং বিদ্যুৎস্পৃষ্ট হলে 

পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

 

রামেক হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।এতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। 

এ বিষয়ে কোন মামলা হয়েছে কিনা বা পরবর্তী তথ্য নিশ্চিত করতে প্রেমতলী তদন্ত কেন্দ্রের ইনচার্জ জনাব মোঃ আবুল বারীকে কল দিলে কল ঢুকলেও তিনি কোন কাজে ব্যস্ত থাকায় মোবাইল রিসিভ করেননি। 

পরবর্তীতে এ এস আই মোঃ নজরুল ইসলামের সাথে মোবাইলে কথা বলে জানা যায়, এধরণের ঘটনা ঘটেছে তবে আমাদের কাছে কেউ আসেননি। তবে চেয়ারম্যান সাহেবকে কল দিয়ে জানার জন্য পরামর্শ দেন। 

তাৎক্ষণিক দেওপাড়া ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোঃ বেলাল উদ্দিন সোহেলের সাথে কথা বলার জন্য কল দিলে কল ঢুকলেও তিনি কোন কাজে ব্যস্ত থাকায় তিনি কল রিসিভ করেননি। 

 

এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ কামরুল ইসলামের সাথে কথা বলার জন্য কল দিলে কল ঢুকলেও তিনি কোন কাজে ব্যস্ত থাকয় কল রিসিভ করেননি। 

পরবর্তীতে প্রেমতলী তদন্ত কেন্দ্রের এস আই জনাব মোঃ রেজাউল করিমের সঙ্গে কথা বলে ঘটনার সত্যতা নিশ্চিত করা হয়েছে। তিনি জানান, আমি ও শুনলাম এখন আমি ঘটনা স্থলেই যাচ্ছি তবে কেউ না হলে এটা ইউ ডি মামলা হবে এবং ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews