1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
সর্বশেষ :
দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল।  পটুয়াখালী উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলেন নতুন তিন মুখ। চরভদ্রাসনে ঈদকে সামনে রেখে গরু-ছাগল লালন-পালনে ব্যস্ত সময় পার করছেন খামারিরা
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

চরভদ্রাসন উপজেলার সরকারি কলেজের নতুন মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন 

  • প্রকাশিত: রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩

চরভদ্রাসন(ফরিদপুর) প্রতিনিধিঃ 

ফরিদপুরের চরভদ্রাসন সরকারি কলেজের নতুন মসজিদ নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।

 

কলেজের আয়োজনে আজ রবিবার (১৫ অক্টোবর) বিকাল ৩ টার দিকে কলেজ মাঠের পাশে মসজিদ নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন কলেজ মসজিদের সভাপতি ও চরভদ্রাসন সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মো. বিল্লাল হোসেন।

 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হাফেজ মো. কাউছার। 

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র কলেজের অধ্যক্ষ ড. নিখিল চন্দ্র দাস, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. মাহ্ফুজুর রহমান মুরাদ, সদর ইউপি’ চেয়ারম্যান মো. আজাদ খা।

 

জানা গেছে, শিক্ষা মন্ত্রণালয়ের অর্থায়নে ৭৪ ফুট দৈর্ঘ্য ও ৬৮ ফুট প্রস্থ্যর তৃতীয় তলা বিশিষ্ট মসজিদটিতে প্রায় ৫ শ’ মুসল্লী এক সাথে জামাতে নামাজ আদায় করতে পারবে।  

 

এছারা মসজিদটির প্রথমে এক তলার নির্মাণ কাজ শেষ করা হবে এবং পর্যায়ক্রমে ভবনের দ্বিতীয় ও তৃতীয় তলার নির্মাণ কাজও সম্পূর্ন করা হবে। 

 

এসময় অন্যান্যর মধ্যে আরো উপস্থিত ছিলেন চরভদ্রাসন রোকন উদ্দিন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো. ইব্রাহিম হোসেন, শিক্ষক ফখরুদ্দিন, মুফতি জাকারিয়া ও মসজিদ কমিটির সেক্রেটারী মো. শহিদ, কোষাধ্যক্ষ মো. রকমত দেওয়ান ও মসজিদ নির্মাণ কাজের বিভিন্ন প্রকশৌলী সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews