1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ২২ জুন ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুরে ঝুকিতে জগদীশপুর গ্রামের খালের সেতু ঘটতে পারে দুর্ঘটনা দুুমকিতে ইউপি ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন।  মসজিদ প্লাবিত হওয়ায় নামাজ আদায় করতে পারছেননা মুসল্লীরা জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন।
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

চরভদ্রাসন সোনালী ব্যাংকে নোট বদলের নামে নারীর টাকা আত্মসাৎ, আটক ৩

  • প্রকাশিত: রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪

চরভদ্রাসন,(ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের চরভদ্রাসনে সোনালী ব্যাংক থেকে নোট পরিবর্তনের নাম করে এক নারীর কাছ থেকে ৮১ হাজার টাকা আত্মসাতের ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

 

শুক্রবার (১৮ জানুয়ারি) ভাঙ্গা থানার একটি ব্যাংকে প্রতারণা করতে গেলে স্থানীয়রা তাদের আটক করে পুলিশে সোপর্দ করে।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৬ জানুয়ারি চরভদ্রাসন বাজার সংলগ্ন সোনালী ব্যাংক থেকে বেলা আনুমানিক সাড়ে ১১টার দিকে উপজেলার দানেচ ফকির ডাঙ্গী গ্রামের খলিল ব্যাপারির স্ত্রী খালেদা বেগম (৪৫) এক লাখ দুই হাজার টাকা উত্তোলন করেন। প্রতারকরা ৫০০ টাকার নোট নিয়ে এক হাজার টাকার নোট দেওয়ার কথা বলে ওই নারীর কাছ থেকে ৮১ হাজার টাকা প্রতারণা করে নিয়ে যান।

 

পরে ওই নারী চরভদ্রাসন থানায় অভিযোগ জানালে পুলিশ ব্যাংকের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে। এর ভিত্তিতে শুক্রবার প্রতারকরা ভাঙ্গা থানার একটি ব্যাংকে প্রতারণা করতে গেলে সন্দেহভাজন হিসেবে স্থানীয়রা তাদের আটক করে। এরপর ভাঙ্গা থানার সহযোগিতায় চরভদ্রাসন থানা পুলিশ প্রতারকদের আটক করে।

 

এ বিষয়ে চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল ওহাব জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা অপরাধ স্বীকার করেছে। তারা সংঘবদ্ধ চক্রের সদস্য। আত্মসাৎ করা ৮১ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। আটককৃতদের ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews