1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:২২ অপরাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল। 
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

জগন্নাথপুরে মসজিদের অজুখানার পানি নিস্কাশন বন্ধ, মুসল্লীদের মানববন্ধন

  • প্রকাশিত: শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩

মোঃ মুকিম উদ্দিন,জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

জগন্নাথপুর পৌর শহরের ইকড়ছই ও মির্জাবাড়ি সংলগ্ন ঐতিহ্যবাহি জামে মসজিদের অজুখানার পানি নিস্কাশন ব্যবস্থা বন্ধ থাকায় মুসল্লীরা মানববন্ধন কর্মসূচী পালন করেছে। গতকাল শুক্রবার বাদ জুমা মসজিদের মুসল্লীগণ, বাজারের ব্যবসায়ীবৃন্দ ও এলাকাবাসীর উপস্থিতিতে বিশাল মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। মানববন্ধনে মসজিদ কমিটির পক্ষে বিশিষ্ঠ ব্যবসায়ী মির্জা দিলওয়ার হোসেন, ইমাম মাওলানা মির্জা আবুল কালাম বক্তব্য রাখেন। 

মানববন্ধনে বক্তারা সত্তর বছরেরও অধিক পুরনো এ জামে মসজিদের ইতিহাস ঐতিহ্য রয়েছে উল্লেখ করে বলেন বর্তমানে প্রভাবশালী লন্ডন প্রবাসী কর্তৃক মসজিদ ও মসজিদের অজুখানার পানি নিস্কাশনের সরকারি খাল ও মসজিদের ড্রেইন ভরাট করায় পানি নিস্কাশনের কোন ব্যবস্থা নেই। মানববন্ধনে বক্তব্যকালে মির্জা দিলওয়ার হোসেন বলেন কতিপয় এক ব্যক্তি মসজিদের পানি নিস্কাশনের সরকারি খাল ও মসজিদের ড্রেইন মাটি ফেলে বন্ধ করে দিয়েছে। যার ফলে প্রায় দুই মাস ধরে মসজিদের অজুখানা সহ মসজিদের আঙ্গিনায় জলাবদ্ধতার সৃষ্ঠি হওয়ায় মুসল্লীরা অজু করতে দুর্ভোগ পোহাতে হচ্ছে। সরকারি খাল ও ড্রেইনটি দখলমুক্ত করে মসজিদের পানি নিস্কাশনের ব্যবস্থা গ্রহনে প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছেন মুসল্লীগণ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews