1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল। 
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

জগন্নাথপুরে রাস্তা ভেঙ্গে যান চলাচলসহ দুর্ভোগে পথচারী জনসাধারণ 

  • প্রকাশিত: বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ মুকিম উদ্দিন,জগন্নাথপুর সুনামগঞ্জ প্রতিনিধিঃ 

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রসুলগঞ্জ টু লামা রসুলগঞ্জ রাস্তাটি ভেঙে সব ধরনের যানচলাচল বন্ধ রয়েছে। এতে উপজেলা সদরের সাথে যোগাযোগে পাটলী ইউনিয়নের হাজার হাজার পথচারি চরম দুর্ভোগে পড়েছেন। তাই ভুক্তভোগীরা এ বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করে জরুরি প্রতিকার দাবি করেছেন।

 

 রাস্তার পাশ দিয়ে শুকনা মৌসুমে পানি প্রবাহের জন্য ডাইভারসনের ব্যবস্থা রাখা হয় নাই। অভিজ্ঞদের মতে এ রকম রাস্তা নির্মাণের ক্ষেত্রে ডাইভারসনে আরসিসি পাইপ অথবা বেইলী সেতু দিয়ে গাড়ি পারাপারের ব্যবস্থা রাখতে হয়। কিন্তু এরাস্তাতে সে রকম কোন ব্যবস্থা না থাকায় নদ ও হাওরের পানি রৃদ্ধি ও কয়েক দিনের বৃষ্টিতে দুর্বল রাস্তাটি ভেঙ্গে যান চলাচল বন্ধ হয়ে গেছে।

 

জানা গেছে, পটলী ইউনিনের অধিকাংশ গ্রামের মানুষসহ স্কুল কলেজ পড়ুয়া ছাত্র ছাত্রী এই রাস্তা দিয়ে চলাচল করে। সম্প্রতি বন্যার পানিতে রাস্তাটির একটি অংশ ভেঙে গেছে। ফলে স্কুল-কলেজের শিক্ষার্থীসহ ওই রাস্তা দিয়ে চলাচলকারীদের দুর্ভোগের শেষ নেই। বিশেষ করে স্কুল, কলেজ ও মাদ্রাসায় পড়ুয়া ছাত্র ছাত্রী চলাচলে মারাত্মক অসুবিধা হচ্ছে।

 

লামা রসুলগঞ্জ বাজারের একাধিক ব্যবসায়ী জানান, যোগাযোগের একমাত্র রাস্তা ভেঙ্গে যাওয়ায় দোকােনর মালামাল আনতে পারছিনা। আনলেও অধিক ভাড়া লাগে ভাঙ্গায় এসে গাড়ি বদলাতে হয় কষ্ট হয় অনেক। 

 

পাটলী ইউপি চেয়ারম্যান মো. আঙ্গুর মিয়া বলেন, ‘আমি উপজেলা প্রকৌশলীর কাছে বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তার কথা বলেছি। দ্রুত মেরামতের জন্য উদ্যোগ গ্রহণে অনুরোধ করেছি।’

 

জগন্নাথপুর উপজেলা প্রকৌশল সোহরাব হোসেন জানান, স্থানীয় পাটলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাস্তা দিয়ে চলাচলে জন্য কাজ করছেন। কালভার্ট নির্মানের কাজ প্রক্রিয়াধীন আছে। চলাচলের জন্য দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews