1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল।  পটুয়াখালী উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলেন নতুন তিন মুখ। চরভদ্রাসনে ঈদকে সামনে রেখে গরু-ছাগল লালন-পালনে ব্যস্ত সময় পার করছেন খামারিরা
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

জগন্নাথপুর উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা হলেন লিনা খানম।

  • প্রকাশিত: শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ মুকিম উদ্দিন জগন্নাথপুর (সুনামগঞ্জ )প্রতিনিধি:

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত হয়েছেন লিনা খানম। তিনি উত্তর জগন্নাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। আজ বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর)জাতীয় শিক্ষাসপ্তাহ উপলক্ষে পৌর শহরের উত্তর জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা লিনা খানমকে উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা ঘোষণা করা হয়।

 

তিনি ইতোমধ্যে প্রশাসনিক প্রশিক্ষণসহ শিক্ষার মান উন্নয়ন ও বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ গ্রহণ করেছেন।

 

শিক্ষার্থী অভিভাবকেরা জানান, লিনা খানম আমাদের বিদ্যালয়ে যোগদানের পর থেকে শিক্ষার্থীরা সুনামের সঙ্গে ভালো ফলাফল অর্জন করে আসছে। তাঁর দায়িত্ব গ্রহণের পর তিনি বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নসহ পারিপার্শ্বিক বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছেন।

 

জানতে চাইলে প্রধান শিক্ষিকা লিনা খানম জানান,

করুনাময় মহান আল্লাহর প্রতি শুকরিয়া উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা হিসেবে নির্বাচিত হওয়ায়।কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই আমার বিদ্যালয়ে কর্মরত সহকর্মীদের প্রতি যারা আমাকে সহযোগিতা না করলে আমার এই শ্রেষ্ঠত্বের অর্জন অর্জিত হত না এবং আজকের এই প্রাপ্তির জন্য সমান অংশীদার তারাও। পাশাপাশি উত্তর জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাথে জড়িত সবাই।

কৃতজ্ঞতা উপজেলার সম্মানিত শিক্ষকবৃন্দের প্রতি যারা আমার কাজের গতিকে বাড়ানোর জন্য সব সময় অনুপ্রেরণা মূলক উপদেশ দিয়ে আমাকে সহযোগিতা করেছেন এবং আমাকে যোগ্য মনে করে সমর্থন দিয়েছেন।

সম্মানপ্রদর্শন পূর্বক ধন্যবাদ জ্ঞাপন করছি জগন্নাথপুর উপজেলায় কর্মরত সকল শিক্ষা অফিসার ও ইউ আর সি ইন্সট্রাক্টর এর প্রতি।

সর্বোপরি, কৃতজ্ঞতা ও ধন্যবাদ রইল সম্মানিত বিচারক মন্ডলীদের প্রতি যারা আমাকে যোগ্য মনে করে উক্ত সম্মানে ভূষিত করেছেন।

পরবর্তী ধাপ সম্মানের সাথে মোকাবিলা করার জন্য তিনি সকলের দোয়া প্রার্থী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews