1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল। 
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

ডি ওয়াই এফ আই এর ডাকা ইনসাফ ব্রিগ্ৰেড সমাবেশ, পরিপূর্ণ করল জনগণ । 

  • প্রকাশিত: সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪

রিপোর্টার-শম্পা দাস ও সমরেশ রায় , কলকাতা: ৭ই জানুয়ারী রবিবার, ডি ওয়াই এফ আই এর কলকাতা জেলার ডাকে, ইনসাফ ব্রিগেড সমাবেশ, এই সমাবেশকে কেন্দ্র করে ,পাঁচটি কেন্দ্রীয় মিছিল, সকাল ১১ টা থেকে জমায়েত হয় , খিদিরপুর মাজার ,হাজরা মোড় ,সুবোধ মল্লিক স্কোয়ার, সেন্টাল মেট্রো, পার্ক সার্কাস। বেলা বারোটায় মিছিল স্টার্ট হয় এবং বিভিন্ন দিক দিয়ে মিছিল এসে বিগ্রেডে সমাবেশে জমায়েত হয়, মঞ্চের সামনে থেকে এবং মাঠ সম্পূর্ণ ভরিয়ে তুলে, আজ বুঝিয়ে দিয়েছে জনগণ কি চায়, সত্যি কারের ইনসাফ না দুর্নীতি , 50 দিনের ইনসাফ যাত্রা আজ সফল হল, তাদের আহবানে সাড়া দিয়েছেন ,সারা রাজ্যের খেটে খাওয়া মানুষ থেকে কৃষক, শিক্ষক, ছাত্র- চা শ্রমিক, কল কারখানার মজদুর কেউ বাদ নাই। এমনকি পরিবার হারানো মানুষেরাও। সবাই আজ সত্যের বিচার চাই। তাই দুর্নীতির শেষ করতেই আজকের এই সমাবেশে যোগ দিয়েছেন, আমরা কৃতজ্ঞ আমাদের পাশে থাকার জন্য, এবং পঞ্চাশ দিনের ইনসাফ যাত্রা কে সফল করার জন্য।

 

আজকের মঞ্চে উপস্থিত ছিলেন কমরেড মহম্মদ সেলিম, কমরেড বিদ্যুৎ নস্কর, কমরেড আভাস রায় চৌধুরী ,কমরেড এ রহমান, কমরেড মীনাক্ষী মুখার্জী, কমরেড সুজন চক্রবর্তী, সহ অন্যান্য কমরেড গণ এবং ডি ওয়াই এফ এর সকল সদস্যগণ ও পদাধিকারীরা। 

 

সকলের বক্তব্যর মধ্য দিয়ে কয়েকটি কথা বারবার উঠে আসে, সারা রাজ‍্যে শুধু দুর্নীতি, খুন খারাপী, আর জনগণকে ভাওতা দেয়ার কাজ চলছে, এর পাশাপাশি মস্তানী, গুন্ডামী জনগণের উপর চড়াও ,মেয়েদের উপর চড়াও এবং ধর্ষণ থেকে শুরু করে অত্যাচার। আর বিভিন্ন প্রকল্প খুলে টাকা আত্মসাৎ, চাকরির নামে প্রলোভন, ঘুষ নিয়ে চাকরি এই হচ্ছে রাজ্যের ও কেন্দ্রের অবস্থা। যেখানে কারো চাকরি নাই। ছেলেমেয়েরা পড়াশোনা করে বেকার, তারা পথে নামটি বাধ্য হচ্ছে, দিনের পর দিন আন্দোলন করে চলছে, সত্যিকারের বিচার নাই, তাই আজ এই ইনসাফের মধ্য দিয়ে, সত্যিকারের বিচার আদায় করে নেবার সময় এসেছে। ২০২৪ শে জনগণ প্রমাণ করে দেবে সত্যিকারের বিচার, আর বেশি দিন নাই, আজকের এই সমাবেশ আঙুল দিয়ে দেখিয়ে দিল মানুষ কি চায়, মানুষ কতটা অবহেলিত। 

 

আরো বলেন সরকারি অফিসগুলোতে শূন্য পদ খালি থেকেও শিক্ষিত ছেলেমেয়েদের আন্দোলন করতে হচ্ছে, যারা দিনের পর দিন রোদ্দুর জলে বৃষ্টিতে মাথার ঘাম পায়ে ফেলে খাটছে তাদের মাইনে বাড়ছে না, অথচ মাননীয় মুখ্যমন্ত্রী থেকে শুরু করে অন্যান্য মন্ত্রীদের বেতন বেড়ে চলেছে, আর সাধারণ মানুষের দিন আনতে পান্তা ফুরায়। সারাদিন গাধার মত খাটার পর, এদিকে দিদির ভাইপো বিভিন্ন ব্যবসা খুলে রেখেছে, লজ্জা কর ব্যাপার, সবাই বলেন যেমন মোদি তেমনি দিদি তার মধ্যে ভাইপো সবাই সমান। তবে আমরা আর ছেড়ে কথা বলবো না, তাই মঞ্চ থেকে সকল জনগণকে একটাই বার্তা দিলেন, আজকের এই ইনসাফ ব্রিগেড সমাবেশ থেকে ,আপনারা ভয়ে পিছুবেন না। সত্যি কারের জবাব ও সত্যিকারের হিসাব বুঝে নেবেন। আমরা আছি আপনাদের পাশে। 

 

এর সাথে সাথেই শহীদদের প্রতি সম্মান জানিয়ে এবং শহীদ পরিবারদের সম্বর্ধনা দিয়ে, আজকের সমাবেশকে সম্পূর্ণ করলেন। তবে আজকের সমাবেশ বুঝিয়ে দিল বিরোধী দলের নেতা-নেত্রীদের। 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews