1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল। 
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

তানোরে জামায়াতের মিছিল ভন্ডুল ও আটক ০১-

  • প্রকাশিত: রবিবার, ৩০ জুলাই, ২০২৩

মোঃ আলতাফ হোসেন বাবু, রাজশাহী:

রাজশাহীর তানোরে জামায়াতের মিছিলকে ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দিলেন উপজেলা সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। এসময় ঘটনাস্থল থেকে একজনকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। 

 

আটককৃত জামায়াত নেতা হলেন, আব্দুর রাকিব (২৮)। তিনি তানোর উপজেলার তালন্দ ইউনিয়নের লালপুর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। তানোর থানা পুলিশ সুত্রে জানা গেছে, আজ (৩০জুলাই) রোববার বিকেল ৩টার দিকে তানোর পৌর এলাকার কালীগঞ্জে রাজশাহী জেলা জামায়াতের পশ্চিম শাখার উদ্যোগে সরকার পতনের একদফা দাবীতে মিছিল বের করে সরকারের বিরুদ্ধে বিভিন্ন অসৌজন্যমূলক স্লোগান দেন। 

এসময় তানোর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক রামিল হাসান সুইটের নেতৃত্বে কালিগঞ্জ বাজারে উপস্থিত হয়ে তানোর পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি মনিরুজ্জামান শিবলনসহ সেচ্ছাসেবক লীগের নেতারা স্লোগান দিয়ে ধাওয়া দিলে জামাতের মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। এসময় উভয় পক্ষের মধ্যে মারামারির মত পরিস্থিতি সৃষ্টি হয়। খবর পেয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে ১ জামায়াত কর্মীকে আটক করে থানায় নিয়ে আসে।বর্তমানে ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। 

 

তানোর থানার ডিউটি অফিসার তার কক্ষে ওই জামায়াত নেতাকে জিজ্ঞেসাবাদ করে থানা হাজতে নিয়ে যান। এসময় ডিউটিরত অফিসার সাংবাদিকদের বলেন, আটক করে আনা হয়েছে বিস্তারিত খোঁজ খবর নিয়ে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews