1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ২২ জুন ২০২৪, ১২:২০ অপরাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুরে ঝুকিতে জগদীশপুর গ্রামের খালের সেতু ঘটতে পারে দুর্ঘটনা দুুমকিতে ইউপি ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন।  মসজিদ প্লাবিত হওয়ায় নামাজ আদায় করতে পারছেননা মুসল্লীরা জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন।
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

তাহিরপুরে আগুনে পুরা ৬টি পরিবারকে এবং মসজিদ ও মন্দির নির্মাণ কাজে ২লক্ষ ২০ হাজার টাকা অনুদান দিলেন সেলিম আহমেদ

  • প্রকাশিত: সোমবার, ২৪ জুলাই, ২০২৩

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের জয়পুর গ্রামের মসজিদ নির্মাণ কাজে নগদ ৫০হাজার টাকা অনুদান এবং তাহিরপুর উপজেলার সদর মধ্য তাহিরপুর মন্দিরের অবকাঠামো কাজের জন্য নগদ ৫০ হাজার টাকা ও উত্তর শ্রীপুর বাজারে আগুনে পুরে যাওয়া ৬টি দোকানের ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ ১লক্ষ ২০ হাজার টাকা নিজস্ব তহবিল থেকে অনুদান দিয়েছেন সুনামগঞ্জ ১আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী জেলা শ্রমিক লীগের সভাপতি ও সুনামগঞ্জ ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ সেলিম আহমদ। শনিবার দিন ব্যাপী সেলিম আহমদ তাহিরপুর উপজেলার বিভিন্ন এলাকা পরিদর্শন করেন এবং শ্রীপুর উত্তর ইউনিয়নের শ্রীপুর বাজারে অগ্নিকাণ্ডে পুরে যাওয়া দোকানের ক্ষতিগ্রস্থদের দেখতে তাদের খোঁজ খবর নিতে সেখানে যান। এসময় আগুনে পুরা ৬টি দোকান মালিকের সাথে দেখা করেন। তাদের খোঁজ খবর নেন এবং তাদেরকে সেলিম আহমদের নিজস্ব তহবিল থেকে প্রত্যেক পরিবারকে নগদ ২০হাজার করে ১লক্ষ ২০ হাজার টাকা অনুদান প্রদান করেন। পাশাপাশি একই ইউনিয়নের জয়পুর গ্রামের মসজিদ নির্মাণ কাজের জন্য নগদ ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেন সেলিম এবং তাহিরপুর সদরের মধ্য তাহিরপুর মন্দিরের অবকাঠামো কাজের জন্য আরও নগদ ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেন মোঃ সেলিম আহমদ। তিনি আগুনেপুরা ৬টি পরিবার এবং মসজিদ ও মন্দির নির্মাণ কাজে তার নিজস্ব তহবিল থেকে মোট ২লক্ষ২০ হাজার টাকা অনুদান প্রদান করেন।এসময় শ্রমিক লীগের নেতাকর্মীসহ স্থানীয় মুরুব্বিরা সেলিম আহমদের সঙ্গে ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews