1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফরিদপুরে মানবাধিকার কর্মীর উপর সন্ত্রাসী হামলা : মানবাধিকার উদ্বিগ্ন নরসিংদীর শিবপুর উপজেলায় আওয়ামী লীগ এর ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত । রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত – ঝিনাইগাতীতে আওয়ামী লীগ এর ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন পটুয়াখালীতে যথা‌যোগ‌্য মর্যাদায় ও নানা আয়োজনের মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭৫’তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  রাসেল’স ভাইপার নিয়ে গ্রামাঞ্চলে ভয় ও উদ্বেগ জগন্নাথপুরে ঝুকিতে জগদীশপুর গ্রামের খালের সেতু ঘটতে পারে দুর্ঘটনা দুুমকিতে ইউপি ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন।  মসজিদ প্লাবিত হওয়ায় নামাজ আদায় করতে পারছেননা মুসল্লীরা
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

দৈনিক ইত্তেফাক এবং যুগান্তর কয়েকটি পত্রিকায় অনলাইন সহ মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশিত সংবাদের প্রতিবাদ।

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩

স্টাফ  রিপোর্টার:

জাতীয় দৈনিক ইত্তেফাক, যুগান্তর (অনলাইন), বাংলাদেশ বুলেটিন, ঢাকা প্রতিদিন, খোলাকাগজ ও ভোরের ডাক পত্রিকাসহ বেশ কয়েকটি জাতীয় দৈনিক পত্রিকায় ‘ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজী জনতার তোপের মুখে, অবশেষে রক্ষা পেল চার যুবক’ ‘ডিবি পরিচয়ে চাঁদাবাজী জনতার তোপের মুখে পুলিশকে ফোন করে রক্ষা’ ও ‘ডিবি পরিচয়ে চার সাংবাদিকের চাঁদাবাজী’ শিরোনামে প্রকাশিত সংবাদগুলো আমাদের দৃষ্টিগোচর হয়েছে। উক্ত সংবাদে আমাদের জড়িয়ে যেসব তথ্য প্রকাশ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রনীত। 

 

প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন দৈনিক ঢাকার ডাক পত্রিকার স্টাফ রিপোর্টার ( গাজীপুর) জাকারিয়া আল মামুন, দৈনিক সরেজমিন বার্তা পত্রিকার কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি সারোয়ার, দৈনিক চৌকস পত্রিকার স্টাফ রিপোর্টার আলমগীর মোল্লা, দৈনিক ক্যাপশন পত্রিকার স্টাফ রিপোর্টার শামীম শেখ।

মোঃ আলমগীর মোল্লা কে সবাই চিনে সেখানে অন্য পরিচয় দেয়ার প্রশ্ন উঠে না।

 

জাকারিয়া আল মামুন বলেন, আমার বাড়ি জামালপুর ইউনিয়নের নারগানা গ্রামে পার্শ্ববর্তী ইউনিয়ন মোক্তারপুর। সেখানে সর্বমহলে সাংবাদিক হিসাবে পরিচিত। গত ২৯ শে জুন আমরা উপজেলার মোক্তারপুর ইউনিয়নের হরিদেবপুরের গুচ্ছ গ্রামে চুলাইমদ বিক্রির সংবাদ পেয়ে একটি অনুসন্ধানী প্রতিবেদন তৈরীর জন্য যাই। পরে নরেশ রবিদাসের বাড়ীতে চুলাই মদ তৈরি ও মদ তৈরীর সরঞ্জাম দেখতে পেয়ে আমরা কালীগঞ্জ থানায় খবর দেই। এই ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য মদ বিক্রেতাদের নিকট হতে অবৈধ সুবিধা ও মাসোহারাভোগী কতিপয় দালাল চক্র সামাজিকভাবে আমাদেরকে হেয়প্রতিপন্ন করার জন্য প্রতিহিংসাবশতঃ আমাদের নামে তাদের মনগড়া মিথ্যা, ভুল ও বানোয়াট তথ্য/বক্তব্য সন্নিবেশীত করে সংবাদগুলো প্রকাশ করে। আমরা প্রকাশিত উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

 

অপরাধমূলক কাজের তথ্য সংগ্রহ করতে গেলে যদি নিজেদের মনগড়া বক্তব্য দিয়ে সংবাদ প্রকাশিত হয় তাহলে আর কোন সাংবাদিক অন্যায় কাজের তথ্য সংগ্রহ করতে যাবে না এবং অন্যায় দেখে চোখ বন্ধ করে রাখবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews