1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল। 
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

দোয়ারাবাজারে পুলিশের বিশেষ অভিযান ভারতীয় চিনিসহ দুই চোরাকারবারিকে গ্রেফতার 

  • প্রকাশিত: শনিবার, ১২ আগস্ট, ২০২৩

সেলিম মাহবুব, সুনামগঞ্জ:

দোয়ারাবাজার থানা পুলিশের বিশেষ অভিযানে ৫০০ কেজি ভারতীয় চিনিসহ দু”জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, উপজেলার দোহালিয়া ইউনিয়নের পানাইল উত্তর পাড়া গ্রামের মৃত পান্ড মিয়ার ছেলে রমজান মিয়া (৪৫) ও দোয়ারাবাজার সদর ইউনিয়নের পূর্ব মাছিমপুর গ্রামের মৃত ছমই মিয়ার ছেলে কবির আহমদ (৪০)। পুলিশ সুত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দোয়ারা বাজার উপজেলা খেয়াঘাটের দক্ষিণ পাড় থেকে রমজান মিয়াকে আটক করে তার হেফাজতে থাকা ২শ’ ৫০ কেজি ভারতীয় চিনি উদ্ধার করা হয়েছে। পরে রমজানের দেয়া তথ্যের ভিত্তিতে দোয়ারাবাজার কামারপট্টিস্থ একটি গোদামঘরে অভিযান চালিয়ে কবির আহমদকে আটক করে তার হেফাজত থেকে ২শ’ ৫০ কেজি ভারতীয় চিনি জব্দ করা হয়। দোয়ারাবাজার থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ বদরুল হাসান এর সত্যতা নিশ্চিত করে জানান, আটক দুই ব্যক্তি দীর্ঘদিন ধরে অবৈধভাবে চোরাই পথে বিদেশি পণ্য এনে বিক্রয় করছিলো। তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে থানায় মামলা রুজু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews