1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল। 
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

পটুয়াখালীতে ভোট পরেছে ৩৬ শতাংশ, ১টিতে জাপা, তিনটিতে আ’লীগ।

  • প্রকাশিত: সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪

মোঃগোলাম রাব্বী,পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার ৪টি সংসদীয় আসনের মধ্যে একটি মহাজোট প্রার্থী ও জাতীয় পার্টি এবং ৩টিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেছে জেলা রিটার্নিং কর্মকর্তা।

 

সোমবার (৮ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে নির্বাচন পরবর্তী ফলাফল ও সামগ্রিক পরিস্থিতি নিয়ন্ত্রণে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোঃ নূর কুতুবুল আলম।

 

তিনি বলেন, পটুয়াখালী -১ আসনে ( পটুয়াখালী সদর, মির্জাগঞ্জ ও দুমকি) ১৫৯ টি ভোট কেন্দ্রের প্রাপ্ত ফলাফল অনুযায়ী জাপা মনোনীত আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী এবিএম রুহুল আমিন হাওলাদার ৮০ হাজার ৭শ ৩২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী বাংলাদেশ কংগ্রেস মনোনীত মোহাম্মদ নাসির উদ্দিন তালুকদার ডাব প্রতিকে পেয়েছেন ২৭ হাজার ৮শ ৯২ভোট।

 

পটুয়াখালী-২ ( বাউফল) আসনে ১১৪টি ভোট কেন্দ্রের প্রাপ্ত ফলাফল অনুযায়ী বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অসম ফিরোজ নৌকা প্রতীকে ১ লাখ ২৪ হাজার ২৯২ ভোট পেয়ে বেসরকারি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাপা প্রার্থী মোঃ মহসিন হাওলাদার ২৯৫১ ভোট পেয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছেন। 

 

পটুয়াখালী-৩(গলাচিপা ও দশমিনা) নির্বাচনী এলাকার ১২৪টি ভোট কেন্দ্রের প্রাপ্ত ফলাফল অনুযায়ী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এস এম শাহজাদা নৌকা প্রতীকে ৮৯ হাজার ১৭১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী বিজিবির সাবেক মহাপরিচালক আবুল হোসেন ঈগল প্রতিকে ৪৮ হাজার ৫০৮ ভোট পেয়ছেন।

 

পটুয়াখালী ৪ আসনের ( কলাপাড়া ও রাঙ্গাবালী) ১১০টি ভোট কেন্দ্রের প্রাপ্ত ফলাফল অনুযায়ী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যক্ষ মহিবুর রহমান মহিব নৌকা প্রতীকে ৬০ হাজার ৮শ ৬৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী সাবেক প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান তালুকদার পেয়েছেন ৪৮ হাজার ৫শ ৭৬ ভোট।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews