1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ২২ জুন ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুরে ঝুকিতে জগদীশপুর গ্রামের খালের সেতু ঘটতে পারে দুর্ঘটনা দুুমকিতে ইউপি ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন।  মসজিদ প্লাবিত হওয়ায় নামাজ আদায় করতে পারছেননা মুসল্লীরা জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন।
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

পাইকগাছায় ১ বছরে ৫৭ সড়ক দুর্ঘটনা; ৯ জনের মর্মান্তিক মৃত্যু

  • প্রকাশিত: রবিবার, ২২ অক্টোবর, ২০২৩

মোঃ সামিউল হক, পাইকগাছা (খুলনা) প্রতিনিধিঃ 

পাইকগাছায় বিগত ১ বছরে ৫৭টি সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে ২৬ জন গুরুতর আহত ও ৯ জনের মর্মান্তিক মৃত্যু হয়। জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২৩ উপলক্ষে শনিবার সকালে নিরাপদ সড়ক চাই পাইকগাছা উপজেলা শাখার পক্ষ থেকে সড়ক দুর্ঘটনার এমন তথ্য তুলে ধরেন নিসচা উপদেষ্টা ও পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর। 

 

মেয়র সেলিম জাহাঙ্গীর বলেন, ২০২১-২২ সালে অত্র উপজেলায় ৬৭টি সড়ক দুর্ঘটনায় ৫৫ জন আহত ও ১৭ জন ব্যক্তি নিহত হন। তিনি বলেন, ২২ অক্টোবর ২০২২ সাল থেকে ২১ অক্টোবর ২০২৩ পর্যন্ত গত ১ বছরে অত্র এলাকায় ছোট বড় ৫৭টি সড়ক দুর্ঘটনা ঘটে। এতে ২৬জন গুরুতর আহত ও ৯ জনের মর্মান্তিক মৃত্যু হয়। মৃত ব্যক্তিরা হলেন, মনিরুল ইসলাম, প্রীতিলতা সেন, নাসরিন বেগম, সাইফুল্লাহ, শহিদ, আরিফুল ইসলাম সজীব, শহিদুল, কংকন মন্ডল ও সুবোধ ঢালী।

 

দুর্ঘটনার কারণ হিসেবে নিসচা উপদেষ্টা বলেন, সড়ক পরিবহন আইন-২০১৮ বাস্তবায়ন না করা, আইন মানার না প্রবণতা, সুষ্ঠু ব্যবস্থাপনা ও মনিটরিং এর অভাব, বেপরোয়া গাড়ী চালানো প্রবণতা, লাইসেন্স বিহীন অদক্ষ চালকদ্বারা গাড়ী পরিচালনা করা, সড়কের পাশে অবৈধভাবে গাড়ী পার্কিং করা, ফিটনেস বিহীন গাড়ী চালানো, হেলমেট ব্যবহার না করা ও পথচারীদের অসচেতনতা অন্যতম কারণ হিসেবে উল্লেখ করা হয়। বিভিন্ন দৈনিক পত্রিকার প্রতিবেদন ও নিসচা’র নিজস্ব তথ্য অনুসন্ধানের ভিত্তিতে সড়ক দুর্ঘটনার এমন প্রতিবেদন তৈরী করা হয়েছে বলে নিসচা’র পক্ষ থেকে জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews