1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফরিদপুরে মানবাধিকার কর্মীর উপর সন্ত্রাসী হামলা : মানবাধিকার উদ্বিগ্ন নরসিংদীর শিবপুর উপজেলায় আওয়ামী লীগ এর ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত । রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত – ঝিনাইগাতীতে আওয়ামী লীগ এর ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন পটুয়াখালীতে যথা‌যোগ‌্য মর্যাদায় ও নানা আয়োজনের মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭৫’তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  রাসেল’স ভাইপার নিয়ে গ্রামাঞ্চলে ভয় ও উদ্বেগ জগন্নাথপুরে ঝুকিতে জগদীশপুর গ্রামের খালের সেতু ঘটতে পারে দুর্ঘটনা দুুমকিতে ইউপি ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন।  মসজিদ প্লাবিত হওয়ায় নামাজ আদায় করতে পারছেননা মুসল্লীরা
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে টেকনাফ পৌরসভার ২০ হাজার মানুষকে খাওয়ালেন সাবেক এমপি বদি।

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩

ছৈয়দ আলম (টেকনাফ) কক্সবাজার প্রতিনিধি:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকীর ও জাতীয় শোক দিবস উপলক্ষে মাসব্যাপী দোয়া ও গণভোজের কর্মসূচির অংশ হিসেবে টেকনাফ পৌরসভায় সাবেক সাংসদ আবদুর রহমান বদির নিজস্ব অর্থায়নে পৌরসভার পুরান পল্লান পাড়া ও দক্ষিণ জালিয়া পাড়া ও মধ্য জালিয়া পাড়া ও উত্তর জালিয়া পাড়া এলাকায় ২০ হাজার মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

 

বুধবার(৩০ আগস্ট) প্রত্যেক সভা স্হলে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন কালো ব্যাচ ধারণ করে সকাল খতমে কুরআন, নেতৃবৃন্দের উপস্থিতিতে দোয়া মাহফিল, আলোচনা সভা ও গণভোজের মধ্য দিয়ে টেকনাফ পৌর সভার দু’টি ওয়ার্ডে প্রায় ২০ হাজার মানুষের জন্য গণভোজের আয়োজন করা হয়।

 

খতমে কোরআন ও দোয়া মাহফিল শেষে উপজেলা পরিষদের সন্মেলন কক্ষে প্রথম সভা এবং পরে দক্ষিণ জালিয়া পাড়া মাঠে দ্বিতীয় সভা অনুষ্ঠিত হয়। 

 

উক্ত পৃথক দু’টি সভায় সভাপতিত্ব করেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলম বাহাদুর ও কাউন্সিল ও প্যালেন মেয়র মুজিবুর রহমান। 

 

এতে প্রধান অতিথি ছিলেন উখিয়া-টেকনাফ সংসদীয় আসনের সাবেক সাংসদ আবদুর রহমান বদি, 

বিশেষ অতিথি ছিলেন উখিয়া আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী চেয়ারম্যান,সাধারণ সম্পাদক চেয়ারম্যান নুরুল হুদা,উখিয়া উপজেলা আওয়ামী লীগের সবেক সহ সভাপতি আবুল মনছুর চৌধুরী।

 

বিশেষ অতিথি আরও উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ, কাউন্সিলর কোহিনুর আক্তার, টেকনাফ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস শুক্কুর সিআইপি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরোয়ার আলম, স্থল বন্দরের ব‍্যবসায়ী ওমর ফারুক সিআইপি, শ্রমিক লীগের সভাপতি শাহাজাহান মিয়া, ১ নং ওয়ার্ডের কাউন্সিলর দিল মোহাম্মদ দিলু, ২ নং ওয়ার্ডের কাউন্সিলর হাফেজ এনামুল হাসান , ৬নংওয়াড্এর কাউন্সিল সাংবাদিক মনির, ৮নং ওয়াড্এর কাউন্সিল লেরু,

পৌর ম্রমিক লীগের সভাপতি জিয়াউর রহমান জিয়া, সাধারণ সম্পাদক ছৈয়দ হোসেনসহ আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগের নেতাকর্মী ও গণমাধ্যমকর্মীরা।

 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকীর মাসব্যাপী দোয়া ও গণভোজের কর্মসূচির অংশ হিসেবে টেকনাফে ৫০ হাজার মানুষকে খাওয়াবেন বলে ঘোষণা দেন সাবেক সাংসদ আব্দুর রহমান বদি।

তারই প্রেক্ষিতে আজ ৩০ আগস্ট) প্রায় ২০ হাজার মানুষকে খাবার দিলেন। 

 

অনুষ্ঠানে শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আত্মার মাগফিরাতের দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, টেকনাফ বাস স্টেশন মসজিদের ইমাম।

 

এছাড়াও (১৬ই আগস্ট) বাহারছড়া ইউনিয়ন, ১৫ ই আগষ্ট সকাল ১১ টা থেকে সেন্টমার্টিন ইউনিয়নের বাতিঘর জিনজিরা উচ্চ বিদ্যালয়, ১৬ই আগষ্ট সকাল ১১ টা থেকে বাহারছড়া ইউপির বড়ডেইল সরকারি প্রাঃ বিদ্যালয়,বাহারছড়া ইউনিয়ন পরিষদ, নুরানি মাদ্রাসা পুরানপাড়া আয়োজনে প্রস্তুতি সম্পন্ন হয়েছেন। 

 

উল্লেখ্য,হোয়াইকং,টেকনাফ সদর ও হৃীলা ইউনিয়নে সাবেক এমপি আলহাজ্ব আব্দুর রহমান বদি অনুরূপ অর্থায়নে শোক দিবস পালন করেছেন। 

 

দুর্যোগপূর্ণ আবহওয়া ও প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করে বৃষ্টিতে ভিজে এমপি বদির এ অবদানের কথা ধারণ করে ভালোবাসায় সিক্ত হয়ে গণভোজে অংশগ্রহণ করলেন, টেকনাফ পৌর সভার সর্বস্তরে মানুষ।।।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews