1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল।  পটুয়াখালী উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলেন নতুন তিন মুখ। চরভদ্রাসনে ঈদকে সামনে রেখে গরু-ছাগল লালন-পালনে ব্যস্ত সময় পার করছেন খামারিরা
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

বিজয় দিবস উপলক্ষে রান্না করা খিচুড়ি নষ্ট করে নেতাকর্মীদের হুমকি দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে  

  • প্রকাশিত: শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩

ভাঙ্গা(ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের ভাঙ্গায় ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে আওয়ামী লীগের নেতাকর্মীদের এক আলোচনা সভায় আপ্যায়নের জন্য রান্না করা কয়েক ড্যাগ খিচুড়ি মাটিতে ফেলে নষ্ট ও নৌকার পক্ষে প্রচার বন্ধ করার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ সতন্ত্র এমপি নিক্সন চৌধুরীর সমর্থক ও ইউপি চেয়ারম্যান মুনসুর মুন্সিসহ তার সহযোগীদের বিরুদ্ধে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যার পর উপজেলার ঘারুয়া ইউনিয়নের রশিবপুরা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দু:খ ও চরম ক্ষোভ প্রকাশ করেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। 

 

আওয়ামী লীগ নেতা ফিরোজ মাতুব্বরের অভিযোগ সুত্রে জানা যায়, বিজয় দিবস উদযাপন উপলক্ষে তার বাড়ির উঠানে একটি আলোচনা সভার আয়োজন করেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। এতে উপস্থিত নেতাকর্মীদের আপ্যায়নের জন্য কয়েক ড্যাগ খিচুড়ি রান্না করা হয়। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে আলোচনার এক পর্যায়ে ১০ থেকে ১৫ টি মোটর সাইকেল যোগে স্থানীয় ইউপি চেয়ারম্যান মুনসুর মুন্সি, বাহার হাওলাদার, মনির হাওলাদার, মজিবুর মুন্সি, কবির মুন্সিসহ অজ্ঞাত আরও ২০ জন লোক হটাৎ আলোচনা সভায় উপস্থিত হন। এসময় ১৫ থেকে ২০ টি মোটর সাইকেল আলোচনা সভার উঠানের পাশ দিয়ে অতিরিক্ত হর্ণ বাজিয়ে শক্তির মহড়া এবং ক্ষমতা প্রদর্শনসহ ত্রাশ সৃষ্টির জন্য ভয়-ভীতি দেখানো হয় তাদের। পরে উপস্থিত আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করে বিজয় দিবস উদযাপনের উদ্দেশ্য রান্না করা কয়েক ড্যাগ খিচুড়ি মাটিতে ফেলে নষ্ট করেন চেয়ারম্যানের লোকজন। পরে আলোচনাসভা দ্রুত বন্ধ করে সবাইকে উঠান ত্যাগ করতে বলা হয়, না হলে সবাইকে খুন জখমের হুমকি দেন ইউপি চেয়ারম্যান ও তার সহযোগীরা। এতে উপস্থিত নেতাকর্মী ও সাধারণ নারী-পুরুষ ভয়ে ছোটাছুটি করে সভাস্থল থেকে অন্যত্র পালিয়ে যায়। 

 

আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও ফরিদপুর-৪ (ভাঙ্গা-সদরপুর-চর ভদ্রাসন) আসনের নৌকা প্রার্থী কাজী জাফর উল্লাহ’র সমর্থক ঘারুয়া ইউপি সাবেক চেয়ারম্যান জাকির হোসেন জানান, আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে সতন্ত্র প্রার্থীর সমর্থকদের এমন ক্ষমতার অপব্যবহার এটা নতুন কিছু নয়। ইতোপূর্বে অনেক মামলা-হামলার স্বীকার হয়েছেন এই ইউনিয়নের নৌকার কর্মীরা। তাই, এ ঘটনায় সুষ্ঠু তদন্তের মাধ্যমে একটি ন্যায় বিচারসহ ইউপি চেয়ারম্যান ও তার সহযোগীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণের দাবি জানান তিনি।

 

এ বিষয়ে সতন্ত্র প্রার্থী এমপি নিক্সন চৌধুরীর সমর্থক অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মুনসুর মুন্সি সাংবাদিকদের জানান, এ ধরনের কোন ঘটনা তার এলাকায় ঘটে নি। তার বিরুদ্ধে নৌকার সমর্থক নেতাকর্মীদের অভিযোগ সম্পুর্ন মিথ্যা ও বানোয়াট বলে দাবি করেন তিনি। 

 

থানার অফিসার ইনচার্জ এমএ জলিল জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews