1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ২২ জুন ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুরে ঝুকিতে জগদীশপুর গ্রামের খালের সেতু ঘটতে পারে দুর্ঘটনা দুুমকিতে ইউপি ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন।  মসজিদ প্লাবিত হওয়ায় নামাজ আদায় করতে পারছেননা মুসল্লীরা জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন।
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

মাদকাসক্ত স্বামীর হাতে তানোরে স্ত্রী – সন্তান খুন আটক-০১ 

  • প্রকাশিত: রবিবার, ২৭ আগস্ট, ২০২৩

মোঃ আলতাফ হোসেন বাবু, স্টাফ রিপোর্টার:

 রাজশাহী জেলার তানোর উপজেলায় ছেলের সুন্নতে খাতনায় পিতাকে না বলায় মাদকাসক্ত স্বামী খুন করেছে স্ত্রী ও সন্তানকে।

 

 এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে, পাঁচন্দর ইউপির পাঁচন্দর গ্রামে। এঘটনায় মাদকাসক্ত স্বামীকে আটক করেছে থানা পুলিশ। এমন জঘন্য ঘটনাটি ঘটেছে, (২৬আগস্ট) বিকেলে পাঁচন্দর ইউপির পাঁচন্দর গ্রামে। এঘটনায় এলাকাজুড়ে ছড়িয়ে পড়েছে চাঞ্চল্য ও বইছে উত্তেজনা। 

 

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পাঁচন্দর ইউপির মোহাম্মদপুর গ্রামের মৃত সিদ্দিকের পুত্র মাদকাসক্ত আলিউল(৩৫) সঙ্গে একই ইউপির পাঁচন্দর গ্রামের নিপা(২২) বিয়ে হয়। এতে করে তাদের পরিবারে ৬বছরের নূর নামের একটি শিশু পুত্র সন্তান জন্ম গ্রহন করেন। কিন্ত তাদের সংসারে বনিবনা না পড়ায় বছর খানিক আগে তাদের ডিভোর্স হয়। ডিভোর্স নিয়ে রাজশাহী নারী শিশু আদালতে মামলা চলমান রয়েছে। দীর্ঘদিন ধরে ডিভোর্স হয়ে স্বামী স্ত্রী আলাদা আলাদা বসবাস করে আসছেন। এমতবস্থায় চলতি মাসের শুক্রবার(২৫আগস্ট) নিপা তার শিশু সন্তানের সুন্নত খাতনা দেয়। এতে করে ছেলের সুন্নতে খাতনায় পিতা না বলায় ক্ষিপ্ত হয়ে তার সাবেক ডিভোর্সী স্ত্রীর বাসায় গিয়ে চাকু দিয়ে স্ত্রী ও সন্তান কে খুন করেন মাদকাসক্ত স্বামী আলিউর রহমান। এসময় ঘটনাস্থলে উপস্থিত হয়ে গ্রামবাসী স্বামী অলিউর রহমানকে উত্তমমধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দেন।

 

 তানোর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম জানান, ঘটনা সম্পর্কে জানার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ঘটনাস্থল থেকে আসামিকে আটক করা হয়েছে। সেই সাথে নিহত মা-ছেলের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। পোস্টমর্টেম করার জন্য রাজশাহী মর্গে পাঠানো হবে বলে জানান তিনি।  

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রহিমকে তার সরকারী মোবাইল নং এ কথা বলে জানা যায় ঘটনার সত্যতা রয়েছে এবং পারিবারিকভাবে বাদী হয়ে অভিযোগ দায়ের করলে উহা এজাহার হিসেবে গন্য করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews