1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল। 
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

মা সন্তানের শ্রেষ্ঠ শিক্ষক,আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি।

  • প্রকাশিত: শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩

মো: ইমামুল হাসান,শার্শা (যশোর) প্রতিনিধি:

যশোরের-৮৫-১ আসনের আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি বলেছেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যত । আর এই ভবিষ্যত সম্পদকে সু-শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বধীন আওয়ামী লীগ সরকার বছরের প্রথম দিন সারা দেশের শিশুদের হাতে নতুন বই তুলে দিচ্ছেন। জাতিকে সু-শিক্ষায় শিক্ষিত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে দেশব্যাপী কাজ করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, একমাত্র মায়েরা পারেন একটি সুখী সমৃদ্ধিশালী রাষ্ট্র গঠন করতে। “মা” পৃথিবীর এক অনন্য শব্দ। যার তুলনা কেবল “মা”। একজন মা তার গর্ভে সন্তান ধারণের পর থেকে কতো কষ্ট সহ্য করে সন্তানকে পৃথিবীর মুখ দেখান, সে কষ্টের যন্ত্রণা একমাত্র মায়েরা এবং মহান আল্লাহ ছাড়া অন্য কেউ অনুধাবন করতে পারবেনা। এজন্য প্রত্যেক মায়ের সাথে সন্তানের রয়েছে নিবিড় সম্পর্ক। যে কারণে ভূমিষ্ঠ হওয়ার পর থেকেই প্রত্যেক সন্তান তার মায়ের আঁচলের মধ্যেই থাকতে চায়। মায়ের কাছ থেকে শিশুদের শিক্ষা জীবন শুরু হয়। শিক্ষিত জাতি গড়তে একজন মা এর ভূমিকা অতুলনীয়। তাই সন্তানের শ্রেষ্ঠ শিক্ষক হলো মা।

বুধবার সকালে শার্শার শাড়াতলা সরকারি মাধ্যমিক বিদ্যালয় ৪ তলা নব-নির্মিত একাডেমিক ভবন ও শাড়াতলা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নব-নির্মিত ৪তলা ভিত বিশিষ্ট একতলা ভবনের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। অনুষ্ঠানে শাড়াতলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আলীমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, বিদ্যালয়ের শিক্ষার্থী তামান্না খাতুন ও নুরুল ইসলাম প্রমুখ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,মাধ্যমিক শিক্ষা অফিসার হাফিজুর রহমান চৌধুরী,শার্শা থানা পুলিশের ইনচার্জ (ওসি) এস,এম আকিকুল ইসলাম, শাড়াতলা মাধ্যমিক বিদ্যালয় পর্ষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইসলাম সরদার,সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর হোসেন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম সরদার,ডিহি ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মুকুল,ডিহি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইদুর রহমান, সাংগঠনিক আব্দুল জলিল, প্রচার সম্পাদক নিজাম উদ্দিন,ধর্ম বিষয়ক নুর ইসলাম তরফদার, যুবলীগের সভাপতি সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান পলাশ,সাবেক প্যানেল চেয়ারম্যান আমির হোসেন রানা, গোকর্ণ শাড়াতলা দাখিল মাদ্রাসা পর্ষদের সভাপতি ডাঃ আনিসুর রহমান, ইউপি সদস্য কামরুজ্জামান জজ,ফারুক হোসেন,আব্দুল মান্নান, সিদ্দিক জামান,শহিদুল ইসলাম,আল মামুন, ফারুক হোসেন,সাবেক ছাত্রলীগের সভাপতি আয়ুব খানসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, অভিভাবকগণ ও স্থানীয় বিভিন্ন ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews