1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল। 
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

মুন্সীগঞ্জে অপহৃত কিশোরী উদ্ধার অপহরণকারীসহ আটক -৫ 

  • প্রকাশিত: বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩

মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধিঃ 

মুন্সীগঞ্জের লৌহজং হতে অপহৃত কিশোরীকে ঢাকার কেরানীগঞ্জ থেকে উদ্ধার; মূল অপহরণকারীসহ ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম এবং র‌্যাব-১০, ঢাকা এর যৌথ আভিযানে।

 

১৭ অক্টোবর,দুপুর ২টায় ঢাকার মহানগরীর পল্টন থানাধীন গোলাপ শাহের মাজার এলাকায় অভিযানে অপহৃত ভিকটিমকে উদ্ধারসহ অপহরণকারী আসামি ১। মোঃ লিমন শিকদার (৩০), পিতা-মোঃ রফিকুল ইসলাম, ২। মোঃ রফিকুল ইসলাম শিকদার (৫৪), পিতা-মৃত কালাই শিকদার, ৩। রিমা বেগম (৪৮), স্বামী-মোঃ রফিকুল ইসলাম, ৪। সিনথিয়া বেগম (২৮), স্বামী-মোকাদ্দেছ হোসেন, এবং ৫। মোকাদ্দেছ হোসেন (৩৪), পিতা-মোঃ রফিকুল ইসলাম, সর্ব সাং-বেজগাঁও, থানা-লৌহজং, জেলা-মুন্সিগঞ্জদের গ্রেফতার করতে সক্ষম হয়।

 

অপহৃত ভিকটিম (১৮)লৌহজং থানাধীন একটি কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী। কলেজে আসা-যাওয়া পথে প্রতিবেশী মোঃ লিমন শিকদার ভিকটিমকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসছিল। ভিকটিম বিষয়টি তার পরিবারকে জানালে ভিকটিমের মা-বাবা লিমনের পরিবারকে বিষয়টি অবগত করে উত্যক্ত না করতে অনুরোধ করেন। এতে লিমন এবং তার পরিবারের লোকজন ভিকটিমের মা-বাবার উপর ক্ষিপ্ত হয়ে তাদের মেয়েকে যে কোন সময় তুলে নিয়ে যাবে বলে হুমকি প্রদান করে। পরবর্তীতে গত ৯অক্টোবর-২৩ ভিকটিম প্রতিদিনের ন্যায় কলেজে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হলে পূর্ব থেকে উৎ পেতে থাকা লিমন ও তার সহযোগীরা ভিকটিমকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক গাড়ীতে করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। ভিকটিম কলেজ থেকে যথাসময়ে বাড়ী না ফেরায় ভিকটিমকে খোঁজাখুজি একপর্যায়ে বেজগাঁও এলাকার লোকজনের মাধ্যমে জানতে পারেন যে, তাদের মেয়েকে লিমন শিকদার এবং তার সহযোগীরা অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে গেছে। 

 

ভিকটিমের মা বাদী হয়ে গত ১১ অক্টোবর মোঃ লিমন শিকদার’কে প্রধান ও ৪ জনকে আসামি করে মুন্সীগঞ্জ লৌহজং থানায় একটি অপহরণ মামলা নং-০৫, ১১অক্টোবর-২৩, দায়ের করে।  

 

 অপহরণকারীরা ভিকটিমকে নিয়ে চট্টগ্রামে অবস্থানকালে ভিকটিমের পরিবার তাদের মেয়েকে উদ্ধারের র‌্যাব-৭,এ লিখিত আবেদনের প্রেক্ষিতে ভিকটিমকে উদ্ধারসহ আসামিদের গ্রেফতারে গোয়েন্দা নজরদারীর এক পর্যায়ে চট্টগ্রাম থেকে ঢাকার কামরাঙ্গিরচর এর উদ্দেশ্যে গমনকালে তথ্যে র‌্যাব-৭,চট্টগ্রাম এবং র‌্যাব-১০, ঢাকা এর যৌথ আভিযানে অপহৃত ভিকটিমকে উদ্ধারসহ অপহরণকারী আসামিদের আটক করে। 

 

আটককৃত আসামিগণ বর্ণিত নাম ঠিকানা প্রকাশ করতঃ অপহরণ মামলার এজাহার নামীয় আসামি মর্মে স্বীকার করে।আসামি সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের লৌহজং থানায় হস্তান্তর করা হয়েছে

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews