1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল। 
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

রাজশাহীর দেওপাড়া ইউনিয়ন চেয়ারম্যান এর ত্রাণ বিতরন ।

  • প্রকাশিত: শনিবার, ৭ অক্টোবর, ২০২৩

মোঃ আলতাফ হোসেন বাবু,স্টাফ রিপোর্টার রাজশাহী:

রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মানবতার ফেরিওয়ালা জনগণের সেবক জনাব মোঃ বেলাল উদ্দিন সোহেল তার ব্যক্তিগত তহবিল থেকে প্রায় দুই শত এর অধিক পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন। 

 

গত কয়েকদিনের অতিমাত্রায় বর্ষণের ফলে তিনি গতকাল বিকেলে বন্যায় ক্ষতি গ্রস্ত 

 ৭ নং দেওপাড়া ইউনিয়নের অনেক বাড়িতে এখন বর্ষণের পানির বাস😥 এমন দৃশ্য দেখে দেওপাড়া ইউনিয়ন পরিষদ, চেয়ারম্যান ছুটে আসেন এবং তাদের বাড়িতে বাড়িতে নিজ অর্থায়নে পৌঁছে দিয়েছেন কিছু খাদ্য সামগ্রী এবং ঔষধ।

ইহা ছাড়াও তিনি প্রতিটি পরিবারের জন্য চাউল,ময়দা, সয়াবিন তৈল,মুড়ি, চিড়া, আলু, খাবার স্যালাইন ও মশুর ডাল। 

ক্ষতি গ্রস্ত দুই শত পরিবার এই ত্রাণ পেয়ে কিছুটা হলেও উপকৃত হয়েছে বলে জানা গেছে। 

 

বর্তমানে গোদাগাড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের অনেক গ্রাম প্লাবিত হয়েছে। ইহা ছাড়াও ধান সহ কৃষি জমি, পুকুর, বাড়ী ঘর ক্ষতি গ্রস্ত হওয়ার কথা জানা গেছে, তার মধ্যে দেওপাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের জনগণের ব্যাপক ক্ষতি হওয়ায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। যা সরজমিন পরিদর্শন করেন, দেওপাড়া ইউনিয়ন বাসীর আশা আকাংখার আশ্রয় স্থল জনাব মোঃ বেলাল উদ্দিন সোহেল। 

এলাকাবাসী ক্ষতি গ্রস্ত পরিবারের পাশে দাঁড়ানোর জন্য স্বয়ং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার, ত্রাণ ও পূনর্বাসন মন্ত্রী, গোদাগাড়ী তানোরের মাননীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী , উপজেলা পরিষদ চেয়ারম্যান, জনাব,মো: জাহাঙ্গীর আলম, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব আলহাজ্ব ওয়েজ উদ্দিন বিশ্বাস ও গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ আব্দুর রশিদ সহ সকলের সু দৃষ্টি আকর্ষণ করে আশাবাদ ব্যক্ত করেন এবং বলেন, দেওপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন সোহেল আমাদের বিপদে সব সময় পাশে ছিলেন এবং আছেন তাই আমাদের কষ্ট ও ক্ষতি থেকে বাঁচাতে তার মাধ্যমে আমাদের সহযোগিতা করবেন বলে সকল নেতৃবৃন্দ ও উর্ধতন কতৃপক্ষের সু দৃষ্টি কামনা করেন। চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন সোহেলের সাথে পরিদর্শন কালীন ওয়ার্ড সমুহে স্থানীয় এলাকার মানুষ ও আওয়ামী লীগ সহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

 

জনতার চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন সোহেল বন্যায় ক্ষতি গ্রস্ত পরিবারের পাশে দাঁড়ানোর আশ্বাস প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews