1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল। 
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

রুপগঞ্জে ছাত্রদলের ৪ নেতা গ্রেপ্তার, অস্ত্র ও ককটেল উদ্ধার

  • প্রকাশিত: সোমবার, ৬ নভেম্বর, ২০২৩

রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ 

হরতাল ও অবরোধের সময় সড়ক অবরোধ, গাড়িতে অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি সুলতানসহ ৪জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ১২টি ককটেল, ১০ টি পেট্টোল বোমা ও একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।

 

 সোমবার (৬ নভেম্বর) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল। গ্রেপ্তারকৃতরা হলেন- জেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি সুলতান মাহমুদ, রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সদস্যসচিব মাসুদুর রহমান, সাবেক যুগ্ম আহ্বায়ক আরিফ বিল্লাহ ও দাউদপুর ইউনয়ন ছাত্রদল নেতা 

 

সংবাদ সম্মেলনে জানানো হয়, ২৮ অক্টোবর থেকে ঢাকাসহ নারায়ণগঞ্জের রূপগঞ্জ ও আড়াইহাজারে মহাসড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ, গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগসহ নাশকতা করে আসছিল গ্রেপ্তারকৃতরা। 

 

সোমবার (৬ নভেম্বর) ভোরে গোপন তথ্যের ভিত্তিতে রূপগঞ্জ থানা পুলিশ উপজেলার দাউদপুর ইউনিয়নের কাজিরবাগ এলাকার সাইফুল ইসলামের বাড়ি থেকে ১২টি ককটেল, ১০টি পেট্রোল বোমা ও একটি বিদেশি পিস্তলসহ তাদের গ্রেপ্তার করা হয়। 

 

পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা রূপগঞ্জ ও আড়াইহাজার থানায় বিএনপি-জামায়াতের হরতাল ও অবরোধে গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের মোবাইলে থাকা মেসেজ, কথোপকথন, ছবি ও ভিডিও পর্যালোচনা করে জড়িত থাকার তথ্য মিলেছে। এছাড়া তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় নাশকতার একাধিক মামলা রয়েছে।

 

 এ ঘটনায় রূপগঞ্জ থানায় অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য আইনে মামলার প্রক্রিয়া চলছে। 

 

জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে পুলিশ সুপার বলেন, বিএনপির অবরোধে নারায়ণগঞ্জে গাড়ি পোড়ানো ও সহিংসতার ঘটনা ঘটে। রূপগঞ্জে একটি কাভার্ডভ্যানে আগুন, ভাঙচুর এবং আড়াইহাজারের পাচরুখী এলাকায় পুলিশের ওপর হামলা ও ভাঙচুরের ঘটনার ভিডিও দেখে নিশ্চিত হয়েছি এসব ঘটনায় সরাসরি কারা জড়িত। 

 

রূপগঞ্জ থানা পুলিশ গোপন তথ্যের ভিত্তিতে জেলা ছাত্রদলের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সুলতান মাহমুদ ও মাসুদুর রহমান মাসুদ, আরিফ ও তৌহিদকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র আমরা পেয়েছি। জিজ্ঞাসাবাদে তারা গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ এবং জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকের সম্পৃক্ততার কথা জানিয়েছে। মোবাইলে মেসেজ অপশনে ২৮ তারিখ পরবর্তী গাড়ি পোড়ানোর ঘটনায় তাদের নির্দেশনা পেয়েছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews