1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
সর্বশেষ :
রাসেল’স ভাইপার নিয়ে গ্রামাঞ্চলে ভয় ও উদ্বেগ জগন্নাথপুরে ঝুকিতে জগদীশপুর গ্রামের খালের সেতু ঘটতে পারে দুর্ঘটনা দুুমকিতে ইউপি ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন।  মসজিদ প্লাবিত হওয়ায় নামাজ আদায় করতে পারছেননা মুসল্লীরা জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

রূপগঞ্জে ফুটপাতের চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম

  • প্রকাশিত: সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ 

রূপগঞ্জে ফুটপাতের চাঁদা না দেওয়ায় সুমন নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে চাঁদাবাজরা। এ ঘটনায় জখমকৃত ব্যবসায়ী রূপগঞ্জ থানায় হামলাকারীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ঢাকা সিলেট মহাসড়কের ভুলতা গাউছিয়া এলাকায় ভুলতা ফাঁড়ির সামনে বসানো হয়েছে প্রায় হাজার খানেক দোকান। আর এই ফুটপাতের প্রতিটি দোকান থেকে প্রতিদিন ২০০ টাকা করে চাঁদা দাবী করে আসছিলো। টাকা না দেয়ায় গত ১৫ অক্টোবর রবিবার দুপুর একটায় ২০-২৫ জনের একটি দল মহাসড়কের ফুটপাতে আসে এবং ব্যবসায়ীদের কাছ থেকে টাকা তুলতে শুরু করে। এসময় ব্যবসায়ীরা তাদের দাবি কৃত টাকা না দেওয়ায় অতর্কিতভাবে ব্যবসায়ীদের পরে হামলা চালায়। এ সময় ফুটপাতে ব্যবসায়ী সুমনকে চাপাতি দিয়ে মাথায় আঘাত করলে সে গুরুতর জখম অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে।

জখম অবস্থায় পড়ে থাকতে দেখে পথচারীরা তাকে উদ্ধার করে এবং রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। এই ঘটনায় সুমন বাদী হয়ে হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে।
অভিযুক্ত কারীরা হলেন- ভুলতা ইউনিয়ন পাচাইখা এলাকার মোহাম্মদ বাচ্চু মিয়ার ছেলে ইমন ওরফে ইমু, মৃত কবিরের ছেলে রাশেদ আবিদ এর ছেলে নাইম, ডরগাও এলাকার আসাদের ছেলে রিয়াদ, মিয়াবাড়ী এলাকার খলিল মুক্তারের ছেলে ফাহিম ভায়েলা এলাকার মতিন এর ছেলে আশিক এছাড়াও অজ্ঞাত ২০-২৫ জন। হামলা কারিরা সুমনের কাছ থেকে নগদ ১২,০০০ টাকা ও একটি ২০ হাজার টাকা মূল্যের মোবাইল সেট ছিনিয়ে নেয়। যাওয়ার সময় এক নাম্বার আসামি ইমন ওয়াফে ইমু পিস্তল দিয়ে ফাঁকা গুলি করে আতংক সৃষ্টি করে এবং টাকা না দিলে তাদের প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়।
পরে ভুলতা ফাঁড়ির পুলিশ আসলে পরিস্থিতি শান্ত হয়। এলাকাবাসী জানায় মহাসড়কে বসানো কাঁচামাল ও ফুটপাতের ব্যবসায়ী তুলে না দিলে যে কোন সময় বড় ধরনের ধাঙ্গাহাঙ্গামার ঘটনা ঘটতে পারে এমনকি প্রাণহানির ঘটনা ঘটতে পারে বলে আশংকা করে তারা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews