1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ২২ জুন ২০২৪, ০১:২০ অপরাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুরে ঝুকিতে জগদীশপুর গ্রামের খালের সেতু ঘটতে পারে দুর্ঘটনা দুুমকিতে ইউপি ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন।  মসজিদ প্লাবিত হওয়ায় নামাজ আদায় করতে পারছেননা মুসল্লীরা জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন।
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

রূপগঞ্জে সমবায় সমিতির ১৫ কোটি টাকা নিয়ে উধাও নিপু দাস।

  • প্রকাশিত: মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মায়ের ছায়া নামক সমবায় সমিতির ১৫ কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগ পাওয়া গেছে ওই সমিতির ব্যবস্থাপনা পরিচালক নিপু দাসের বিরুদ্ধে। এ ঘটনায় মায়ের ছায়া সমবায় সমিতির পরিচালকগণ মোঃ বাদল মিয়া (৪০), মোঃ হোসেন মিয়া (৪০) মোঃ সোহেল মিয়া (৩৫), মোঃ মামুন মিয়া (৩৬) বাদী হয়ে মায়ের ছায়া সমবায় সমিতির ব্যবস্থাপনা পরিচালক নিপু দাস ও তার সহযোগি নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার গঙ্গাকুল আমিন আবাসিক এলাকার শিবু ওরফে শিধু দাস (৬০), দিলিপ (৪৫), অপু (৩০), লতা (২৫), সুবাস (৪০), পুজা দাস ও রূপগঞ্জ থানার মুড়াপাড়া এলাকার মিঠুন চন্দ্র দাসকে (৪০) আসামী করে রূপগঞ্জ থানায় লিখিত অভিযোগ ও নারায়ণগঞ্জ আদালতে মামলা দায়ের করেন। মামলা নং-৩০৯/২০২৩। নিপু দাস বন্দর থানার গঙ্গাকুল আমিন আবাসিক এলাকার শিধু চন্দ্র দাসের ছেলে। 

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২০১৩ সালে মোঃ বাদল মিয়া, হোসেন মিয়া, সোহেল মিয়া, মামুন মিয়া ও নিপু দাসহ ৫ জন মিলে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমবায় অধিদপ্তর কর্তৃর মায়ের ছায়া নামের একটি সমবায় সমিতি লিমিটেড অনুমোদন নেয়। স্মারক নং- ০০৮৮-২০১৩। রেজুরেশনের মাধ্যমে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে তারা এ সমবায় সমিতি পরিচালনা করে আসছে। এ সমিতিতে বর্তমানে ২ হাজারেরও বেশি গ্রাহক লেনদেন করে আসছে। এমতাবস্থায় নিপু দাস ও তার সহযোগিরা মিলে সমবায় সমিতি ২০ হাজার গ্রাহকের সঞ্চয়কৃত টাকা ও বন্দর উপজেলার বন্দর জেনারেল হাসপাতালেরসহ ১৫ কোটিরও বেশি নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। বতর্মানে তারা আত্মগোপনে আছে। 

 অভিযুক্ত নিপু দাস ও তার সহযোগীদের বাড়ি ও মুঠোফোনে যোগাযোগ করে তাদেরকে পাওয়া যায়নি। 

 এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, মায়ের ছায়া সমবায় সমিতি লিমিটেডের অভিযুক্ত ব্যবস্থাপনা পরিচালকদের বিরুদ্ধে একাধিক অভিযোগ পেয়েছি। তদন্ত করে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews