1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল। 
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

রূপগঞ্জে হাটাবো বাজারে যমুনা ব্যাংকের১১০ তম উপশাখা উদ্বোধন

  • প্রকাশিত: মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: 

নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাটাবো বাজারে যমুনা ব্যাংক লিমিটেডের১১০ তম উপশাখা উদ্বোধন করা হয়েছে। 

গতকাল ৩১ জুলাই হাটাবো বাজার সংলগ্ন আবির সুপার মার্কেট এ এই উপ শাখা উদ্বোধন হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী মন্ত্রী গোলাম দস্তগীর গাজী।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান সাইদুল ইসলাম,

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ। 

উদ্বোধনী অনুষ্ঠানে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন সারা বাংলাদেশের উপজেলার মধ্যে সবচেয়ে বেশি শাখা হয়েছে রূপগঞ্জ উপজেলায় এ উপজেলায় যমুনা ব্যাংকের উদ্যোগে কিডনি ডায়ালাইসিস সেন্টার করা হয়েছে এবং যেখানে বিনামূল্যে কিডনি ডায়ালাইসিস করতে পারছেন সাধারণ রোগীরা। এবং এখানে যমুনা ব্যাংক ফাউন্ডেশন এর উদ্যোগে একটি মেডিকেল কলেজ হাসপাতাল করবেন বলে তিনি জানান।

যমুনা ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান সাইদুল ইসলাম বলেন ব্যাংকের সেবার মান উন্নয়ন ও অর্থনৈতিক কর্মকাণ্ডকে আরো গতিশীল করতে হবে । যমুনা ব্যাংক বাংলাদেশের প্রথম শ্রেণীর চারটি ব্যাংকের মধ্যে একটি যমুনা ব্যাংক আরো একধাপ এগিয়ে যাবে এই প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews