1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফরিদপুরে মানবাধিকার কর্মীর উপর সন্ত্রাসী হামলা : মানবাধিকার উদ্বিগ্ন নরসিংদীর শিবপুর উপজেলায় আওয়ামী লীগ এর ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত । রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত – ঝিনাইগাতীতে আওয়ামী লীগ এর ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন পটুয়াখালীতে যথা‌যোগ‌্য মর্যাদায় ও নানা আয়োজনের মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭৫’তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  রাসেল’স ভাইপার নিয়ে গ্রামাঞ্চলে ভয় ও উদ্বেগ জগন্নাথপুরে ঝুকিতে জগদীশপুর গ্রামের খালের সেতু ঘটতে পারে দুর্ঘটনা দুুমকিতে ইউপি ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন।  মসজিদ প্লাবিত হওয়ায় নামাজ আদায় করতে পারছেননা মুসল্লীরা
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

শেরপুরের শ্রীবরদীতে অটোচালকদের সাথে পুলিশের সচেতনতা মূলক উঠান বৈঠক

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধিঃ

শেরপুর জেলার শ্রীবরদীতে অটোচালকদের সাথে সচেতনতা মূলক মতবিনিময় ও উঠান বৈঠক করেছে থানা পুলিশ।

১১ই অক্টোবর বুধবার সকালে পৌর শহরের চৌরাস্তা মোড়ে স্থানীয় অটোচালকদের সাথে অজ্ঞান পার্টি, মলম পার্টি, ছিনতাইকারীদের প্রতারণা প্রতিরোধ ও মাদকের কুফল সম্পর্কে উঠান বৈঠকে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন শ্রীবরদী থানার অফিসার ইনচাজ ওসি মো কাইয়ুম খান সিদ্দিকী। 

এসময় ওসি কাইয়ুম খান সিদ্দিকী বলেন, সবাইকে আরো সচেতন হতে হবে একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না। সাবধানে অটো চালালে দুর্ঘটনার কবল থেকে রক্ষা পাবে চালক ও যাএীরা। ইতিমধ্যেই বিভিন্ন স্থানে সঙ্ঘবদ্ধ ছিনতাই কারীচক্র অটো ছিনতাই করছে। তাই ছিনতাইকারী ও মলম পার্টির প্রতারণা প্রতিরোধে সচেতন হতে হবে সবাই কে। 

রাতের বেলায় দূরবর্তী যাত্রাকালে অপরিচিত ও সন্দেহ ভাজন কাউকে নিয়ে যাত্রা করা যাবেনা। 

কারন অর্থের চেয়ে মানুষের জীবন হচ্ছে অনেক মূল্যবান।

কোথাও কোন আপত্তিকর ঘটনা ঘটলে তিনি থানা পুলিশ কে অবগত করতে অনুরোধ করেন।মাদকের বিরোদ্ধে তিনি বলেন,মাদকের সাথে কোন আপস নেই।

যেখানেই মাদক সেখানেই চলবে মাদক বিরোধী অভিযান। কাউকেই ছাড় দেওয়া হবেনা। 

উঠান বৈঠকে থানার এসআই আরশাউল সহ শতাধিক অটো চালকরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews