1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন
সর্বশেষ :
রাসেল’স ভাইপার নিয়ে গ্রামাঞ্চলে ভয় ও উদ্বেগ জগন্নাথপুরে ঝুকিতে জগদীশপুর গ্রামের খালের সেতু ঘটতে পারে দুর্ঘটনা দুুমকিতে ইউপি ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন।  মসজিদ প্লাবিত হওয়ায় নামাজ আদায় করতে পারছেননা মুসল্লীরা জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

সদরপুরে গলায় ফাঁস দিয়ে এক কিশোরীর আত্মহত্যা।

  • প্রকাশিত: শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪

হাওলাদার লতিফুল হক,স্টাফ রিপোর্টার: ফরিদপুরের সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নের চন্দ্রপাড়া গ্রামের সোহরাফ খানের মেয়ে সানজিলা আকতারী, গত কাল (০৫ই জানুয়ারী ২০২৪) শুক্রবার সন্ধ্যা ৭টায় বশত ঘরে ওড়না দিয়ে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে।

সানজিলার ছোট বোন লুবনা জানান এসময় আমি ও সানজিলা আপু আমাদের বশত ঘরে ছিলাম এবং মা, পার্শ্ববর্তী বাড়ীতে গিয়েছিলো। আমি ঘরের কাজকর্ম করতে ছিলাম এ সুযোগে সানজিলা তার থাকার রুমে দরজা বন্ধ করে দেয়। আমি ঘরের কাজকর্ম শেষে সানজিলার রুমের দরজা বন্ধ দেখে বোনকে ডাকতে গেলে, তার কোন সারাশব্দ না পেয়ে এক পর্যায় জোরে দরজা ঢাক্কাতে থাকি। তখন উপায়অন্ত না দেখে রাস্তার চলাচলের লোকদের ডাকি । লোকজন এসে রাস্তার পাশের জানালার পর্দা সরিয়ে সানজিলাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। তখন আমাদের কান্না, চিতকার শুনে আরো লোকজন জড় হলে এক পর্যায় রুমের দরজা ভেঙ্গে ফেলে। ততক্ষনে, সানজিলার ঝুলন্ত নিথর দেহ দেখা যায়।

পরে  চন্দ্রপাড়া পুলিশ তদন্ত্র কেন্দ্রের আই,সি, জুয়েল আহমেদ ও সদরপুর থানার এস. আই. তুহিন বালাকে খবর দিলে, তিনারা ঘটনা স্থলে এসে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

সানজিলার বাবা ঢাকায় ফলের ব্যাবসা করে বলে জানা গেছে। মেয়ের এ দুর্ঘটনার কথা শুনে দ্রুত বাড়ী চলে আসে। এসময় তিনি মেয়ের মৃত্যু বিষয় কার প্রতি সন্দেহ আপনাদের মামলাদায়ের করবে কিনা জানতে চাইলে তিনি বলেন আমার কারো প্রতি সন্দেহ নেই।

পরে লাশের সুরতহাল লিখে ময়না তদন্ত্রের জন্য  ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সোহরাফ খাঁনের তিন মেয়ে মধ্যো সানজিলা ২য় এবং অবিবাহিত।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews