1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ২২ জুন ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুরে ঝুকিতে জগদীশপুর গ্রামের খালের সেতু ঘটতে পারে দুর্ঘটনা দুুমকিতে ইউপি ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন।  মসজিদ প্লাবিত হওয়ায় নামাজ আদায় করতে পারছেননা মুসল্লীরা জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন।
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

সদরপুরে সাবেক দুই সংসদ সদস্যের স্বরণ সভা ও দোয়া মাহফিল

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩

বি এইচ টিটু- সদরপুর (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের সদরপুর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে আজ বৃহষ্পতিবার বিকাল ৫টায় উপজেলা শিল্পকলা একাডেমী চত্তরে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী শফিকুর রহমানের সভাপতিত্বে সাবেক দুই সংসদ সদস্যের স্বরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর ৪ আসনের সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহাদাৎ হোসেন। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক সদরপুর ইউপি চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম বাবুল, চর নাছিরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মজিবুর রহমান মাতুব্বর, বীর মুক্তিযোদ্ধা ডাঃ মহিউদ্দিন প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন সদরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আহসান মাহমুদ রাসেল, সদরপুর থানা অফিসার ইনচার্জ মোঃ মামুন আল রশিদ, ফরিদপুর জেলা পরিষদের সদস্য কোহিনূর বেগম, ইখলাছ আলী ফকির, স্বপন মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান শিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনিন কল্পনা, সদরপুর ইউপি চেয়ারম্যান কাজী জাফর, দিয়ারা নারিকেলবাড়িয়া ইউপি চেয়ারম্যান নাসির সর্দার, ভাষানচর ইউপি চেয়ারম্যান গোলাম কাউসার, আকোটের চর ইউপি চেয়ারম্যান আসলাম বেপারী, চর মানাইর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম বেপারী, সাবেক চেয়ারম্যান প্রভাষক আইয়ুব আলীসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। ভাষা সৈনিক মহান মুক্তিযদ্ধের অন্যতম সংগঠক সাবেক প্রাদেশিক সদস্য বাংলাদেশ সংবিধান রচয়িতার সদস্য, বঙ্গবন্ধুর ¯েœহধন্য ফরিদপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সাবেক সংসদ মরহুম এ্যাডঃ মোশাররফ হোসেনের ২৪তম মৃত্যু বার্ষিকী ও তার সহধর্মিনী সদরপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক সাংসদ মরহুম বেগম ছালেহা মোশাররফের ৯তম মৃত‚্যবার্ষিকী উপলক্ষে স্বরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে মরহুম ও মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম- আহবায়ক ও উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য এ্যাডঃ সায়েদীদ গামাল লিপু।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews