1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল।  পটুয়াখালী উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলেন নতুন তিন মুখ। চরভদ্রাসনে ঈদকে সামনে রেখে গরু-ছাগল লালন-পালনে ব্যস্ত সময় পার করছেন খামারিরা
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

সহিংসতার ঘটনায় সাতশর বেশি জনকে ধরা হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী

  • প্রকাশিত: রবিবার, ৩০ জুলাই, ২০২৩

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপির অবস্থান কর্মসূচিকে ঘিরে শনিবার সহিংসতায় সাত শতাধিক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার (৩০ জুলাই) মন্ত্রণালয়ে যুক্তরাষ্ট্রের টেনেট ফাইন্যান্স ইন্টারন্যাশনাল গ্রুপের প্রতিষ্ঠাতা টেরি এল আইলের নেতৃত্বে চার সদস্যের নির্বাচন পর্যবেক্ষণ দলের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ তথ্য জানান।

তিনি বলেন, গতকালের সহিংসতায় সাত শতাধিক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। যারা এর সঙ্গে জড়িত থাকবে না, তাদের থানা থেকে ছেড়ে দেওয়া হবে।

এদিকে বিএনপির অবস্থান কর্মসূচিকে কেন্দ্র করে শনিবার পুলিশের সঙ্গে হামলা ও সংঘর্ষের অভিযোগে রোববার বিকেল পর্যন্ত রাজধানীর সাত থানায় পৃথক ১১টি মামলা দায়ের করা হয়েছে।

এর মধ্যে বনশাল, সূত্রাপুর ও কদমাতলী থানায় একটি করে, যাত্রাবাড়ী থানায় দুটি, বিমানবন্দর থানায় একটি, উত্তরা পশ্চিম থানায় দুটি এবং উত্তরা পূর্ব থানায় তিনটি মামলা দায়ের করা হয়েছে। এসব পৃথক মামলায় ৪৬৯ জনকে আসামি করা হয়েছে। ১১টি মামলায় ৯ জন পুলিশ বাদী, দুটি মামলার বাদী সাধারণ মানুষ।

সূত্র: ঢাকা পোস্ট

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews