1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল। 
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

অক্সফোর্ড একাডেমির উদ্ভোধন করেলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩

মোঃ মুকিম উদ্দিন, জগন্নাথপুর(সুনামগঞ্জ)প্রতিনিধিঃ 

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া বাজারে (গোবিন্দ বাজার) অক্সফোর্ড একাডেমির (international English Language Testing System) এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

আজ ৩১ আগস্ট বৃহস্পতিবার সকালে কলকলিয়া বাজারে আব্দুল গফুর মার্কেটের দ্বিতীয় তলায় দ্বিতীয় তলায় এই একাডেমির উদ্বোধন করেন গণপ্রজাতনত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। এসময় আরো উপস্থিত ছিলেন কলকলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফখরুল হোসন, সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান, সহ-সভাপতি ছমির উদ্দিন, বীর মুক্তিযুদ্ধা রসরাজ বৈদ্য, কলকলিয়া ইউনিয়ন পরিষদেরবচেয়ারম্যান আলহাজ্ব রফিক মিয়া, দরগাপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ মনির উদ্দিন, কলকলিয়া ইউনিয়ন পরিষদ সদস্য আব্দুল হাশিম, তারা মিয়াসহ ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকসহ আরো অনেকে।

অনুষ্ঠানে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন,জগন্নাথপুরের কলকলিয়ায় এই প্রথম অক্সফোর্ড একাডেমির যাত্রা শুরু হয়েছে। এই প্রতিষ্ঠান থেকে সাধারণ ছাএ/ ছাত্রিরা মানসম্মত্ব শিক্ষা নিয়ে সারা পৃথিবীতে সুনামগঞ্জ তথা জগন্নাথপুরের ভাবমূর্তি উজ্জল করবে। এবং তারা স্ব,স্ব,ক্ষেত্রে প্রতিষ্ঠিত হতে পারে। প্রতিষ্ঠানটির কর্ণধার কে উদ্যশ্যে করে বলেন আপনারা প্রথমত লাভের চিন্তা না করে ছাএ / ছাত্রিদের শিক্ষার মানবৃদ্ধি করুন যাতে করে আপনাদের প্রতি আস্থা ফিরে আসে এবং আপনাদের সুনাম সারা পৃথিবীতে ছরিয়ে পরে সর্বশেষে এই প্রতিষ্ঠানের সফলতা কামনা করি ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews