1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:২১ অপরাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল। 
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

ক্ষমতায় আসার পর আমরা প্রতিটি সেক্টর বেসরকারি খাতের জন্য উন্মুক্ত করে দিয়েছি

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩

২১ বছর পর ক্ষমতায় আসার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, প্রতিটি সেক্টর বেসরকারি খাতের জন্য খুলে দেওয়া হয়েছে। তিনি বলেন, আমরা ১৯৯৬ থেকে ২০০১ সাল পর্যন্ত সরকারে ছিলাম। সরকারে আসার পর আমাদের লক্ষ্য ছিল মানুষের কর্মসংস্থান সৃষ্টি করা। বেসরকারি খাতের জন্য প্রতিটি সেক্টর উন্মুক্ত করুন।

বৃহস্পতিবার (২ নভেম্বর) সকালে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) প্রতিনিধি সম্মেলনে তিনি এসব কথা বলেন।

বিএফইউজে সভাপতি ওমর ফারুকের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাসান মাহমুদ। সম্মেলনে সঞ্চালনা করেন বিএফইউজে সাধারণ সম্পাদক দীপ আজাদ।

প্রধানমন্ত্রী বলেন, আজকের এই অনুষ্ঠানে এসে তিনি খুবই খুশি। করোনা শুরু হওয়ার পর একযোগে বাইরে যাওয়া বন্ধ হয়ে যায়। সাক্ষাৎকার বন্ধ ছিল। মনে হয় এখনো বড় জেলে। আমি আজ আসতে পারি, তার জন্য ধন্যবাদ।

তিনি বলেন, বাঙালি জাতি যুদ্ধে জয়ী হয়েছে। বিজয়ী জাতি হিসেবে বিশ্বে মাথা উঁচু করে দাঁড়ানোই ছিল তার (বঙ্গবন্ধুর) লক্ষ্য। জাতির জনকের সেই লক্ষ্য বাস্তবায়নের লক্ষ্য নিয়ে দেশে ফিরে আসি। তিন বছর সাত মাস সময় পেয়েছেন তিনি। তিনি যুদ্ধবিধ্বস্ত দেশকে স্বল্পোন্নত দেশে পরিণত করতে চেয়েছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews