1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল।  পটুয়াখালী উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলেন নতুন তিন মুখ। চরভদ্রাসনে ঈদকে সামনে রেখে গরু-ছাগল লালন-পালনে ব্যস্ত সময় পার করছেন খামারিরা
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

গোদাগাড়ীর চর আষাঢ়িয়া দহে বিএসএফের গুলিতে এক বাংলাদেশী যুবক নিহত-

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩

মোঃ আলতাফ হোসেন বাবু ,স্টাফ রিপোর্টার রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চর আষাড়িয়া দহের ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ময়নায় টেক, বাড়ি গনর ৫ – ৬ এস পিলার এর মাঝামাঝি ,৯/১১/২০২৩ আজ দুপুর আনুমানিক ১২ টার দিকে সীমান্ত এলাকার জিরো পয়েন্টে এক যুবক ঘাস কাটার সময় বিএসএফের গুলিতে নিহত হয় নাম: সুমিরুল ইসলাম (১৪)পিতা হাসিবুল, গ্রাম: ময়নায় টেক, বাড়ি গনর ৫ নম্বর ওয়ার্ড গোদাগাড়ী রাজশাহী।

 

স্থানীয় সূত্রে জানা যায় প্রতিদিনের ন্যায় আজও গরুর জন্য ঘাস কাটার উদ্দেশ্যে বের হয় এরপর ঘাস কাটতে 

জিরো পয়েন্টের কাছাকাছি বাংলাদেশী বাংলাদেশের ভেতরই থাকে এ সময় বিএসএফ থেকে গুলি করে ।

এ বিষয়ে স্থানীয় জনো সাধারণ বলেন সীমান্ত এলাকায় আমাদের জমি জায়গা আছে , চাষাবাদের উদ্দেশ্যে আমরা গেলে বিএসএফের অত্যাচারে আমরা ফসল আবাদ করতে পারিনা, এর আগেও এমন অনেক ঘটনা ঘটেছে। 

চর আশারাদহ ইউনিয়নের চেয়ারম্যান, মনিরুল ইসলামের সঙ্গে কথা বললে তিনি বলেন বাংলাদেশের মধ্যে চারজন ছেলে একসঙ্গে ঘাস কাটতে যায় বাংলাদেশের সীমান্তের মধ্যে তারা ঘাস কাটছিলো এ সময় বিএসএফ তাদের দেখে তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে এ সময়ে ঘটনাস্থলে একজন নিহত হয় চেয়ারম্যান বলেন আমি এ ঘটনা তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews