1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ২২ জুন ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুরে ঝুকিতে জগদীশপুর গ্রামের খালের সেতু ঘটতে পারে দুর্ঘটনা দুুমকিতে ইউপি ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন।  মসজিদ প্লাবিত হওয়ায় নামাজ আদায় করতে পারছেননা মুসল্লীরা জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন।
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

গোদাগাড়ীর পূজামণ্ডপ ও শারদীয় দুর্গা উৎসব উদযাপনে ওসির দিকনির্দেশন –

  • প্রকাশিত: সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩

মোঃ আলতাফ হোসেন বাবু,স্টাফ রিপোর্টার রাজশাহী:

রাজশাহী জেলার গোদাগাড়ী মডেল থানার পক্ষ থেকে শারদীয় দুর্গা পূজার নির্দেশনা দেন গোদাগাড়ী মডেল থানার বিচক্ষণ অফিসার ইনচার্জ জনাব মোঃ কামরুল ইসলাম। 

 

গোদাগাড়ী উপজেলার সকল সনাতন ধর্মাবলম্বী নাগরিকবৃন্দের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা উপলক্ষে শারদীয় শুভেচ্ছা ও নিরাপত্তার জন্য প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আব্দুল বারী এবং কাঁকন হাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সহ থানার সকল পুলিশ কর্মকর্তা ও সদস্যদের সজাগ থেকে দায়িত্ব পালন ও হিন্দু সম্প্রদায়ের লোকজন সহ সকল মানুষের নিরাপত্তা দিতে দিক নির্দেশনা দিয়েছেন গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ কামরুল ইসলাম।

আরো পড়ুন “বাংলাদেশ শিল্প উদ্যোক্তা কল্যাণ সমিতি (ইয়াব)” নামের একটি ব্যবসায়ীক সংগঠনের আত্মপ্রকাশ

শুভেচ্ছা বার্তায় ওসি কামরুল ইসলাম বলেন, শারদীয় দূর্গাপূজা হিন্দু সম্প্রদায়ের নাগরিকবৃন্দের প্রধান ধর্মীয় উৎসব। সাম্প্রদায়িক সম্প্রীতির গোদাগাড়ীতে সকল উপজেলাবাসী যেন একে-অপরের সাথে মিলেমিশে একাকার হয়ে আনন্দ উৎসাহের মধ্যদিয়ে এ উৎসবকে আরো আনন্দময় করে তুলতে পারে এ আশা ব্যক্ত করেছেন।

আরো পড়ুন চরভদ্রাশনে ১৮টি পূজা মন্ডপে নিজস্ব তহবিল থেকে অনুদান দিলেন-এমপি নিক্সন চৌধুরী

 তিনি দূর্গাপূজায় হিন্দু সম্প্রদায় নাগরিকবৃন্দকে দেশ ও জাতির উন্নয়ন ও সমৃদ্ধির জন্য প্রার্থনা করার আহবান জানিয়ে ওসি কমরুল ইসলাম গোদাগাড়ী উপজেলার সকল মন্দির কমিটির উদ্দেশ্য আরো বলেন,গোদাগাড়ী উপজেলা ধীন প্রতিটি পূজা মন্দির/মন্ডপে নিজস্ব উদ্যোগে নিরাপত্তা নিশ্চিত করতে হবে,বাধ্যতামূলক মাস্ক পরিহিত অবস্থায় থাকতে হবে। পূজা মন্দির/মন্ডপে সেচ্ছাসেবক পালাক্রমে নিরাপত্তায় নিয়োজিত থাকবে বলে তিনি দিকনির্দেশনা দেন।

 

 পূজা মন্দিরের সার্বিক নিরাপত্তা বিবেচনায় সিসি ক্যামেরা এবং পর্যাপ্ত বিদ্যুতের ব্যবস্থা রাখতে হবে। 

এছাড়াও সাম্প্রদায়িক দাঙ্গা ও কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে সে ব্যাপারে সচেতন থাকার নির্দেশ প্রদান করেন ওসি কামরুল ইসলাম।

পুলিশ প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে পূজা মণ্ডপ পরিদর্শন করেন উর্ধতন কর্মকর্তা বৃন্দ এ তথ্য নিশ্চিত করেছেন, প্রেমতলী তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আব্দুল বারী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews