1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল। 
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

জয়পুরহাটে র‌্যাবের অভিযানে দীর্ঘ ১১ বছর পর মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার 

  • প্রকাশিত: শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ আব্দুল হাই স্টাফ রিপোর্টার:

দীর্ঘ ১১ বছর পর জয়পুরহাট জেলার পাঁচবিবি থানা এলাকা হতে মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী তারেক আকন্দকে গ্রেফতার করছে র‌্যাব-০৫, জয়পুরহাট ক্যাম্প।

০৮ সেপ্টেম্বর ২০২৩ তারিখ ০২:৩০ ঘটিকার সময় জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চকৌস অপারেশনাল দল ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম ও স্কোয়াড কমান্ডার মোঃ ইমদাদ হোসেন বিপুল এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামীকে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন রতনপুর এলাকা হতে গ্রেফতার করা হয় ।

 

গ্রেফতারকৃত আসামী হলেন মোঃ তারেক আকন্দ (২৯), পিতা-মোঃ এনামুল আকন্দ ,সাং-রতনপুর, থানা-পাঁচবিবি, জেলা-জয়পুরহাট 

 

উল্লখ্য যে ২০১২ সালের ১৩ এপ্রিল জয়পুরহাট জেলার পুরানাপৈল এলাকায় ফেন্সিডিল পাচারের খবর আসে জেলা গোয়েন্দা পুলিশর (ডিবি)র কাছে। এমন সংবাদে অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ তারেককে আটক করেন ডিবি সদস্যরা ঐ ঘটনায় সেদিনই ডিবি পুলিশ এ কর্মরত এসআই মোঃ জাহাঙ্গীর আলম বাদী হয়ে সদর থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

 

উক্ত মামলায় গত ২২ আগস্ট অতিঃ জেলা ও দায়রা জজ-২ আদালত বিজ্ঞ বিচারক যাবজ্জীবনের রায় প্রদান করেন। আসামী জামিন নেওয়ার পর থেকেই পলাতক ছিল ফলে বিজ্ঞ বিচারক তার বিরুদ্ধ গ্রেফতারি পরোয়ানা জারী করেন।

 

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগতভাবে ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় হস্তান্তর করা হয়েছে ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews