1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
সর্বশেষ :
রাসেল’স ভাইপার নিয়ে গ্রামাঞ্চলে ভয় ও উদ্বেগ জগন্নাথপুরে ঝুকিতে জগদীশপুর গ্রামের খালের সেতু ঘটতে পারে দুর্ঘটনা দুুমকিতে ইউপি ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন।  মসজিদ প্লাবিত হওয়ায় নামাজ আদায় করতে পারছেননা মুসল্লীরা জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

টেকনাফে বিপুল পরিমাণ বিদেশি মদ জব্দ , আটক-১

  • প্রকাশিত: বুধবার, ২৩ আগস্ট, ২০২৩

সৈয়দ আলম, টেকনাফ কক্সবাজার:

টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ জোনের আভিযানিক দল টেকনাফ থানাধীন টেকনাফ সদর ইউনিয়নের ০৭ নং ওয়ার্ডের কচুবনিয়া এলাকার মো: সিরাজুল ইসলামের বসতবাড়ীতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে বিপুল পরিমান বিদেশি মদ ও বিয়ার জব্দ করা হয়।গোপন সংবাদের ভিত্তিতে ভোরে এই অভিযান পরিচালনা করা হয়।

টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ জোনের সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফা জানান,টেকনাফ সদর ইউনিয়নের, ০৭ নং ওয়ার্ড, কচুবনিয়া এলাকায় মো: সিরাজুল ইসলাম এর বসতবাড়ি ঘেরাও করার প্রাক্কালে রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে মো: সিরাজুল ইসলাম পালিয়ে যায়। মো: সিরাজুল ইসলামের বসতঘর তল্লাশিকালে তার ঘরের সামনে আঙ্গিনায় মাটির ভিতরে পোতা অবস্থায় ২১ বোতল বিদেশি মদের বোতল, বিদেশী মদ ৬০ বোতল, Andaman Gold beer 5% বিয়ার ৫৪ ক্যান, ০৪. Diablo Super strong brew 12% বিয়ার = ৪৮ ক্যান উদ্ধার ও জব্দ করা হয়।

তিনি আরও জানান, উক্ত মাদক জব্দে ঘটনার,মো: সিরাজুল ইসলাম কে পলাতক আসামি করে টেকনাফ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দয়ের করা হয়েছে।

এবং উক্ত আসামী মো: সিরাজুল ইসলামের বিরুদ্ধে পূর্বেও একাধিক মাদক মামলা রয়েছে ব’লে জানান ডিএনসি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews