1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ২২ জুন ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুরে ঝুকিতে জগদীশপুর গ্রামের খালের সেতু ঘটতে পারে দুর্ঘটনা দুুমকিতে ইউপি ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন।  মসজিদ প্লাবিত হওয়ায় নামাজ আদায় করতে পারছেননা মুসল্লীরা জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন।
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

টেকনাফে র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ রোহিঙ্গা আটক।

  • প্রকাশিত: শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩

সৈয়দ আলম (,টেকনাফ) কক্সবাজার প্রতিনিধিঃ 

কক্সবাজার টেকনাফে র‌্যাব-১৫ এর আভিযানিক দল পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ এক রোহিঙ্গা মাদক কারবারীকে গ্রেফতার করেছে। এছাড়া টেকনাফে ফুটবল খেলা দেখতে এসে অপহরণের শিকার হয়ে ৫লাখ টাকা মুক্তিপণ দাবীকৃত ভিকটিমকে উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

সুত্র জানায়,১৪সেপ্টেম্বর সন্ধ্যা পৌনে ৭টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর (সিপিসি-২) হোয়াইক্যং ক্যাম্পের চৌকস একটি আভিযানিক দল মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে ২৬নং শাল বাগান রোহিঙ্গা ক্যাম্প বাজারে অভিযানে যায়। অভিযানিক দল অভিযানিক দল ২৬নং শাল বাগান রোহিঙ্গা ক্যাম্পগামী রাস্তার মাথায় কক্সবাজার-টেকনাফ মহাসড়কের পশ্চিম পাশে পাকা রাস্তার উপর পৌঁছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় জাদিমোড়া ২৭নং ক্যাম্পের ব্লক-সি, এফসিএন নং-২৫২৭০৯ এর বাসিন্দা মৃত ছিদ্দিকের পুত্র মোঃ সালাম (৩৮) নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। পরে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটক ব্যক্তিকে তল্লাশী করে তার হেফাজত হতে ৩০হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

একই দিন রাত ৭টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের চৌকষ একটি আভিযানিক দল নতুন পল্লান পাড়ায় অভিযান চালিয়ে উপজেলার সাবরাং ইউপি হতে টেকনাফ পাইলট হাইস্কুল মাঠে ফুটবল খেলতে এসে অপহরণের শিকার হওয়া সাবরাং নোয়াপাড়ার মোহাম্মদ ইসলামের পুত্র মোহাম্মদ একরাম (১৭) কে উদ্ধার করে।

উল্লেখ্য গত ১১সেপ্টেম্বর দুপুর ২টারদিকে ভিকটিম মোহাম্মদ একরাম (১৭) টেকনাফ পাইলট স্কুল মাঠে ফুটবল খেলা দেখার জন্য এসে অপহরণের শিকার হয়। সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজির পর তার কোন সন্ধান না পেয়ে ভিকটিমের বাবা টেকনাফ মডেল থানায় একটি নিখোঁজ জিডি করেন, যার জিডি নং ৬৪৩ তাং ১২/৯/২০২৩। ঐদিন বিকালে অজ্ঞাত অপহরণকারী ভিকটিমের পরিবারের নাম্বারে ফোন করে ৫লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টি নিয়ে র‌্যাবের শরণাপন্ন হলে র‌্যাব-১৫ এর আভিযানিক দল উদ্ধার করতে সক্ষম হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী জানান,উদ্ধারকৃত ইয়াবাসহ ধৃত মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য লিখিত এজাহার দাখিলের পর টেকনাফ মডেল থানায় সোর্পদ করে উদ্ধারকৃত ভিকটিমকে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews