1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
সর্বশেষ :
রাসেল’স ভাইপার নিয়ে গ্রামাঞ্চলে ভয় ও উদ্বেগ জগন্নাথপুরে ঝুকিতে জগদীশপুর গ্রামের খালের সেতু ঘটতে পারে দুর্ঘটনা দুুমকিতে ইউপি ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন।  মসজিদ প্লাবিত হওয়ায় নামাজ আদায় করতে পারছেননা মুসল্লীরা জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

দেশব্যাপী গণসচেতনতায় মাদকবিরোধী কার্যক্রম উদ্বোধন 

  • প্রকাশিত: শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩

মোহাম্মদ মাসুদ নিজস্ব প্রতিবেদক:

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও দৈনিক ইনফো বাংলার যৌথ উদ্যোগে সারাদেশ ব্যাপী মাদকবিরোধী কার্যক্রমের উদ্বোধন 

 

অদ্য শুক্রবার ১৫ ই সেপ্টেম্বর, ২০২৩ ইং দৈনিক ইনফো বাংলা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ উদ্যোগে এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দিকনির্দেশনা মূলক সার্বিক সহযোগিতায় জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে সারাদেশ ব্যাপী মাদকবিরোধী কার্যক্রমের উদ্বোধন করা হয়। 

 

উল্লেখ্য যে,দৈনিক ইনফো বাংলা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অনুমোদন সাপেক্ষে চট্টগ্রামে ৫৯ টি মাদকবিরোধী গণসচেতনতা মূলক কার্যক্রম করে যার স্বীকৃতি স্বরূপ দৈনিক ইনফো বাংলা’কে স্বরাষ্ট্র মন্ত্রণালয় হতে পুরুষ্কৃত করা হয়।সমাজের বিভিন্ন পেশাজীবি, স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় সহ চট্টগ্রামের প্রত্যন্ত অঞ্চলেও মাদক অপরাধ নিয়ন্ত্রণে নানা কর্মসূচি পালন করে দৈনিক ইনফো বাংলা। লক্ষাধিক মানুষকে একত্রিত করতে সক্ষম হয় এই আন্দোলনে।

 

 মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন, সেই সাথে মাদক নিয়ন্ত্রণে সরকারের পাশাপাশি সমাজের সব শ্রেণির মানুষকে এগিয়ে আসার আহবানে দৈনিক ইনফো বাংলা মাদক অপরাধ প্রতিরোধে এগিয়ে আসে।

 

দৈনিক ইনফো বাংলার পরিচালনা সম্পাদক আলী আহমেদ শাহীনের সভাপতিত্বে এবং দৈনিক ইনফো বাংলার সম্পাদক ও প্রকাশক কল্যান চক্রবর্তীর সঞ্চালনায় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ,প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় অতিরিক্ত পরিচালক মজিবুর রহমান পাটওয়ারী।

আরও উপস্থিত ছিলেন দৈনিক ইনফো বাংলার ব্যবস্থাপনা সম্পাদক সজল চৌধুরী, বিশিষ্ট চিকিৎসক ও মিডিয়া ব্যাক্তিত্ব ডা. সাকিরা নোভা,

দৈনিক ইনফো বাংলার যুগ্ম সম্পাদক ফেরদৌস জেকি,সহযোগী সম্পাদক দিদারুল আলম সহ মাদকবিরোধী কার্যক্রমের প্রধান সমন্বয়ক মনজুরুল ইসলাম। 

 

এ সময় বক্তারা মাদক অপরাধ নিয়ন্ত্রণে দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় অতিরিক্ত পরিচালক মজিবুর রহমান পাটওয়ারী বলেন, মাদক অপরাধ নিয়ন্ত্রণে প্রশাসনের পাশাপাশি সামাজিক ব্যাক্তিত্বদের এগিয়ে আসতে হবে।বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ কমান্ডার বলেন,৭১ এর যুদ্ধ করে আমরা স্বাধীনতা এনেছি এখন সময় এসেছে জাতিকে রক্ষা করার জন্য আমরা মুক্তিযোদ্ধারা মাদকের বিরুদ্ধে যুদ্ধ করবো।উল্লেখ্য যে, স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান দৈনিক ইনফো বাংলার এই কার্যক্রমকে স্বাগতম জানান এবং সারাদেশ ব্যাপী মাদক অপরাধ নিয়ন্ত্রণে জনসচেতনতা বৃদ্ধির আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews