1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:০০ অপরাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল। 
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

পটুয়াখালীতে উৎসাহ আনন্দের মধ্যদিয়ে চলছে বন্ধুজন সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতির নির্বাচন ।

  • প্রকাশিত: শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩

মোঃগোলাম রাব্বী, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীতে উৎসাহ আনন্দের মধ্যদিয়ে জেলার অন্যতম বৃহৎ সমবায় সংগঠন বন্ধুজন সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেড এর তিন বছর মেয়াদের নির্বাচন চলছে।

আজ ১৮ নভেম্বর শনিবার সকাল ৮ টা থেকে বিরতিহীনভাবে বিকাল ৪ টা পর্যন্ত হেতালিয়া বাধঘাটস্থ সমিতি কার্যালয়ে ভোট গ্রহন হবে। এ নির্বাচনকে কেন্দ্র করে সমিতি কার্যালয় এলাকা বাঁধঘাট, বাঁধঘাট বাজার ও তৎসংলগ্ন মহাসড়কের দুই পাশে পোস্টার, ব্যানার ও ফেস্টুনে ফেস্টুনে ছেয়েছে গোটা এলাকা। সৃস্টি হয়েছে এক উৎসব ও আনন্দ মুখর পরিবেশ।

উক্ত বন্ধুজন সমিতির ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে সভাপতি পদে ২ জন, সহ-সভাপতি পদে-২ জন, সম্পাদক পদে-৩ জন ও ৬টি সদস্য পদে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন বলে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান পৌর কাউন্সিলর মো. দেলোয়ার হোসেন আকন জানান। প্রতিদ্বন্দী প্রার্থীরা হচ্ছেন- সভাপতি পদে মে. আতিকুর রহমান ( আনারস) ও মো. নুরু মোল্লা (দেয়াল ঘড়ি), সহ-সভাপতি পদে মো. নূরে আলম মৃধা( বাইসাইকেল) ও মো. লোকমান হোসেন আকন( তালাচাবি), সম্পাদক পদে মো. আতিকুল ইসলাম ( গোলাপফুল), মো. নুরুন্নবী সিকদার ( কাপপ্রিচ) ও মো. বশির আহমেদ (দোয়াত- কলম), সদস্য পদে মো. আনছার গাজী ( আম), মো. ইলিয়াস হোসেন( হাতি), মো. খোকন তালুকদার ( মই), আঃ জলিল হাওলাদার ( তলোয়ার), মো. নুর জামাল মোল্লা ( মাছ), মো. ফিরোজ খান ( বালতি), মো. রফিকুল ইসলাম খোকন (ফুটবল), মো. সাইদুল ইসলাম ( মেরগ) ও আঃ হালিম তালুকদার ( কলস)। এ সমিতিতে ১,২৬৭ জন ভোটার রয়েছে। উক্ত সমিতিতে প্রায় ১৩ কোটি টাকা মূলধন রয়েছে বলে ম্যানেজার মতিউর রহমান মতি জানান। ভোট গ্রহনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সুসান্ত কুমার শান্ত জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews