1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল।  পটুয়াখালী উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলেন নতুন তিন মুখ। চরভদ্রাসনে ঈদকে সামনে রেখে গরু-ছাগল লালন-পালনে ব্যস্ত সময় পার করছেন খামারিরা
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

পটুয়াখালী ভার্সিটি হলে হলে র‍্যাগিং, গভীর উদ্বেগ শিক্ষক সমিতির।

  • প্রকাশিত: মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩

দুমকি উপজেলা (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) আবাসিক হলগুলোতে র‍্যাগিংয়ের ঘটনায় গভীর উদ্বেগ জানিয়েছে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

সম্প্রতি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর জেহাদ পারভেজ ও সাধারণ সম্পাদক প্রফেসর ড. মো. আসাদুজ্জামান মিয়া স্বাক্ষরিত এক জরুরি বিজ্ঞপ্তিতে এই উদ্বেগের কথা জানানো হয়।

আরো পড়ুন সদরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এর বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন আবাসিক হলে র‍্যাগিংয়ের গুরুতর অভিযোগ উঠেছে।ফলশ্রুতিতে অনেক শিক্ষার্থী শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

 

“যারা র‍্যাগিংয়ের সাথে জড়িত তাদের চিহ্নিত করে হচ্ছে। এছাড়া র‍্যাগিংয়ের সাথে জড়িত শিক্ষার্থীদের শনাক্ত করা গেলে তাদের ক্লাস ও পরীক্ষা বর্জন করবে শিক্ষকরা এবং একইসাথে বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে শাস্তির জন্য জোর সুপারিশ করা হবে।এছাড়া বিজ্ঞপ্তিতে র‍্যাগিং বন্ধে শিক্ষক ও শিক্ষার্থীদের সচেতন হওয়ার আহ্বান জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews