1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল। 
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

পবিপ্রবির শিক্ষক ড. লোকমান আলীর সৌদি আরবে প্রথম পুরস্কার।

  • প্রকাশিত: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩

দুমকি উপজেলা (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার দুমকি উপজেলায় অবস্থিত দক্ষিণ অঞ্চলের প্রথম বিশ্ববিদ্যালয় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মৎস্য বিজ্ঞান অনুষদের একুয়াকালচার বিভাগের প্রফেসর ড. লোকমান আলী সৌদি আরবের মদিনা বিশ্ববিদ্যালয়ে সেরা উপস্থাপক হিসেবে প্রথম পুরস্কার পেয়েছেন।

সূত্র জানায়, পবিপ্রবি’র মৎস্য বিজ্ঞান অনুষদের প্রফেসর ড. লোকমান আলী, সৌদি আরবের মদিনা বিশ্ববিদ্যালয়ে আয়োজিত বিজ্ঞান ও প্রযুক্তির আবিষ্কারের উপর আন্তর্জাতিক সম্মেলনে “সেরা উপস্থাপক (Excellent Paper Presenter)” এর প্রথম পুরস্কার জিতেছে। বিশ্বের বিভিন্ন দেশের বিজ্ঞানীদের সাথে প্রতিযোগিতা করে একজন বাংলাদেশী হিসেবে পুরো কনফারেন্সে প্রথম হওয়া পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জন্য যেমন সম্মানের তেমনি বাংলাদেশের জন্য গৌরবের বিষয়। প্রফেসর ড. লোকমান আলী দীর্ঘদিন পর্যন্ত পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ায় সে একদিকে বিশ্ববিদ্যালয়ে ক্লাসে পাঠদান, বিভিন্ন দেশে সেমিনার এবং সিলপোজিয়ামে অংশগ্রহন করে। অপরদিকে উচ্চতর ডিগ্রীর জন্য বিভিন্ন দেশে পরিদর্শন করে সুনাম অর্জন করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews