1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল। 
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

পোরশায় মাদকসহ দুই মাদক ব্যবসায়ী আটক

  • প্রকাশিত: রবিবার, ৮ অক্টোবর, ২০২৩

সুকুমার ঋষি,পোরশা (নওগা) প্রতিনিধি:

গতকাল শুক্রবার আনুমানিক বেলা ১১ টার দিকে নওগাঁর পোরশা উপজেলার অন্তর্গত শিশা বাজারের খরপা বাজার পাড়ায় অত্র ০৬ নং মুর্শিদপুর ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান জনাব মোঃ হারুনুর রশিদ, ইউ,পির গ্রাম পুলিশের সহযোগিতায় ও পোরশা থানা পুলিশের এক চৌকশদল অভিযান চালিয়ে এক হাজার পিচ ট্যাপেন্টাডল টেবলেট উদ্ধার করেন।

পোরশা থানা অফিসার ইনচার্জ জনাব মোঃ জহুরুল হক জানান, ১০০০ পিচ ট্যাপেন্টাডলসহ ব্যবসায় ব্যবহৃত ২৯০০০ টাকা উদ্ধার করা হয়।

আটককৃত ২ মাদক ব্যবসায়ী হলেন,ঐ গ্রামের ১.রতন বাবু (২৭) পিতা:আব্দুল লতিফ এবং ২.পার্শ্ববর্তি চাপাইনবাবগনঞ্জ জেলার অন্তর্গত গোমস্তাপুর উপজেলার গম্বুজগঞ্জ গ্রামের আমিনুলের ছেলে নুর আলম (২৭)। জানা গেছে রতন,নুর আলমের ভগ্নিপতি হন।

থানা পুলিশ জানান,গোপন সংবাদের ভিত্তিতে রতনের নিজ বাড়ির শয়ন কক্ষে মাদক লেনদেনের সময় ২ জনে হাতেনাতে ধরা পড়েন।ননুর আলম মাদকগুলো চাপাইনবাবগনঞ্জ থেকে এনে ভগ্নিপতি রতন কে দিতেন। রতন এই মাদকগুলো মাদকসেবীদের কাছে খুচরা বিক্রি করতেন। এই ব্যবসা রতন কয়েক বছর থেকে করে আসছে বলে জানা গেছে।

থানায় এই সংক্রান্ত একটি মামলা করে ২ জন আসামিকে শুক্রবার বিকেলে নওগাঁ জেল-হাজতে পাঠানো হয় ।আদালত আইন অনুযায়ী শাস্তির ব্যবস্থা গ্রহণ করবে বলে জানান পোরশা থানা পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews