1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ২২ জুন ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুরে ঝুকিতে জগদীশপুর গ্রামের খালের সেতু ঘটতে পারে দুর্ঘটনা দুুমকিতে ইউপি ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন।  মসজিদ প্লাবিত হওয়ায় নামাজ আদায় করতে পারছেননা মুসল্লীরা জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন।
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

পোরশায় সনাতন ধর্মাবলম্বীদের দুর্গাপূজা উপলক্ষে প্রস্ততিমূলক সভা অনুষ্ঠিত। 

  • প্রকাশিত: রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩

সুকুমার ঋষি পোরশা নওগাঁ প্রতিনিধিঃ 

নওগাঁর পোরশা উপজেলার ৬ ইউনিয়নে আগামী ২০ তারিখে সনাতন ধর্মাবলম্বীদের দুর্গাপৃজা অনুষ্ঠিত হতে যাচ্ছে সেই উপলক্ষে আজকে সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয় এর দপ্তরের আয়োজনে প্রস্ততি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে এ উপলক্ষে উপজেলা পরিষদের হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা আক্তার সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে যুক্ত হন মাননীয় খাদ্য মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহ্ মঞ্জুর মোর্শেদ চৌধুরী অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ মনিরুজ্জামান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ কাজীবুল ইসলাম ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ মমতাজ বেগম বিশিষ্ট শিক্ষাীদ সাবেক অধ্যক্ষ মোঃ আব্দুল খালেক উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ মেহেদী হাসান প্রানী সম্পদ কর্মকর্তা ডাক্তার মোঃ আব্দুল্লাহ আল মামুন পোরশা থানা অফিসার ইনচার্জ মোঃ জহুরুল ইসলাম বিজিবি নিতপুর সিমান্ত অধিনায়ক মোঃ মাহফুজ আলম পোরশা সিভিল ডিফেন্স টিম লিডার মোঃ মোয়াজ্জেম হোসেন সহ অফিসার বৃন্দ চেয়ারম্যান বৃন্দ উপজেলা সকল বিভাগের কর্মকর্তা বৃন্দ শিক্ষক বৃন্দ। মাননীয় খাদ্য মন্ত্রী তার বক্তব্য বলেন মাদক পান থেকে বিরত থাকতে হবে। আযানের সময় কোন বাজনা বাজা যাবে না। আযানের ক্ষতি করে কোন কাজ করা যাবে না সনাতন ধর্মাবলম্বী এবং মুসলমান সম্প্রদায় আমরা ভাই ভাই। মন্দিরে একমাত্র ভক্তিমূলক গান বাজানো যাবে। সাম্প্রদায়িকতা নয় আমরা সৃষ্টি কর্তার অভিপ্রায়ে কাজ করবো সম্প্রতির বন্ধনে। পরে মাননীয় খাদ্য মন্ত্রী এর নির্দেশ মোতাবেক ৬ ইউনিয়নের ১৯ টি মন্ডবে ৬০০ কেজি করে চাউল প্রদান করেন এবং অসুস্থ ব্যাক্তিদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারের দেও অনুদানের চেক তুলে দিচ্ছেন মাননীয় খাদ্য মন্ত্রী এর প্রতিনিধি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয়। অপরদিকে আইন শৃঙ্খলা ও পোরশা উপজেলা উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। বর্তমানে পোরশা থানার আইন শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক এবং স্ব দপ্তরের কার্যক্রম সন্তোষজনক।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews