1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল। 
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

ফরিদপুরে মাকে হত্যার দায়ে ছেলের যাবজ্জীবন

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩

ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

ফরিদপুরে মাকে হত্যার দায়ে ছেলের যাবজ্জীবন আদালতে আসামি আক্কাস শেখ।

ফরিদপুর: ফরিদপুরে মাকে হত্যার দায়ে ছেলে আক্কাস শেখকে (৩০) যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে আসামিকে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (০২ নভেম্বর) দুপুরে ফরিদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক অশোক কুমার দত্ত এ রায় দেন।

যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আক্কাস ফরিদপুর শহরের উত্তর আলীপুর এলাকার মোজাহার শেখের ছেলে।

রায় ঘোষণার সময় আদালতে আসামি উপস্থিত ছিলেন। পরে তাকে পুলিশ পাহারায় কারাগারে পাঠানো হয়েছে।

অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) নবাব আলী মৃধা জানান, সাক্ষী ও শুনানি শেষে আদালত বৃহস্পতিবার এ রায়ের আদেশ দিয়েছেন। বাদীপক্ষ ও আমরা এ রায়ে খুশি।

জানা যায়, ফরিদপুর শহরের উত্তর আলীপুর এলাকার বাসিন্দা মোজাহার শেখের ছেলে আক্কাস শেখ দীর্ঘদিন মাদক সেবন করতেন। নিজে কোনো কাজ করতেন না, মাদক কেনার জন্য তার বাবা-মায়ের কাছ থেকে টাকা নিতেন। টাকা না দিলেই তাদের মারধর করতেন। মাদক সেবনের দায়ে পুলিশ তাকে আটক করে কারাগারে পাঠায়। জামিনে বেরিয়ে এসে আবারও টাকার জন্য চাপ দিতে থাকেন তার মা-বাবাকে।

 

২০১৮ সালের ৬ ফেব্রুয়ারি দুপুরে আক্কাস তার মা আমেনা বেগমের (৫০) কাছে মাদক সেবনের জন্য টাকা চান। আমেনা তা দিতে অস্বীকৃতি জানালে আক্কাস তার মায়ের মাথায় কাঠের বাটাম এবং দা দিয়ে কুপিয়ে জখম করেন। পরে আমেনাকে প্রতিবেশীরা উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে কিছু সময় চিকিৎসাধীন থাকা অবস্থায় আমেনার মৃত্যু হয়।

এ ঘটনায় আক্কাসের বাবা মো. মোজাহার বাদী হলে ছেলেকে একমাত্র আসামি করে পরদিন ৭ ফেব্রুয়ারি ফরিদপুর কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা ফরিদপুর কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফরহাদ হোসেন ২০১৮ সালের ১৩ এপ্রিল মাকে হত্যার দায়ে ছেলে আক্কাসকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র জমা দেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews