1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল। 
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

বেশী দামে পেঁয়াজ বিক্রির ভাউচার ও মূল্যতালিকা না রাখায় দুই ব্যবসায়িকে ১৪ হাজার টাকা জরিমানা ।

  • প্রকাশিত: মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩

মোঃ মুকিম উদ্দিন,জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ পেয়াজের অতিরিক্ত মূল্য রাখা, ক্রয়ের ভাউচার দেখাতে না পারা, মূল্য তালিকা না রাখার কারণে অদ্য বিভিন্ন পাইকারী ও মুদি দোকানে অভিজান চালানো হয়। অনেক ব্যবসায়ীকে সতর্ক করা হয়েছে এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৫০০০ টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যহত থাকবে। 

একই সাথে ক্রেতা সাধারণ যদি মনে করেন কোন দোকানে অতিরিক্ত অর্থ আদায় করা হচ্ছে তাহলে প্রমাণ রাখার স্বার্থে স্মার্ট ফোনের মাধ্যমে ভিডিও করে রাখার জন্য অনুরোধ থাকলো। 

 

অতিরিক্ত দামে পেঁয়াজ বিক্রি করার দায়ে সুনামগঞ্জের জগন্নাথপুরে দুই ব্যবসায়ীকে ১৪ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আাদালত। আজ মঙ্গলবার (১২ ডিসেম্বর) জগন্নাথপুর বাজারে অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) রিয়াদ বিন ইব্রাহিম ভূঞা। অতিরিক্ত দামে পেঁয়াজ বিক্রির দায়ে ভ্রাম্যমান আদালত মেসার্স বাউধর ভেরাইটিজ ষ্টোরকে ১০ হাজার টাকা ও হাবিব ভেরাইটিজ ষ্টোরকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

জানাযায়, পেঁয়াজের অতিরিক্ত মূল্য রাখা, ক্রয়ের ভাউচার দেখাতে না পারা, মূল্য তালিকা না রাখার কারনে অভিযান চালানো হয়। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews