1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল। 
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

রামগঞ্জে ভুল চিকিৎসায় এক নারীর মৃত্যু

  • প্রকাশিত: মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জ শহরের বায়োপ্যাথ জেনারেল হাসপাতালে অব্যবস্থাপনা ও ভুল চিকিৎসায় রহিমা বেগম (৪০) নামে এক নারীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

সোমবার (১১ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে বায়োপ্যাথ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রহিমা বেগম উপজেলার ৬নং লামচর ইউনিয়নের রসুলপুর গ্রামের আলী মিয়া ব্যাপারী বাড়ীর মোঃ ইব্রাহিমের স্ত্রী ও তিন সন্তানের জননী। 

এই ঘটনায় মৃত রহিমার বড় ছেলে মাজহারুল ইসলাম বাদী হয়ে রমগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন এবং পরবর্তীতে হত্যা মামলা দায়ের করবেন বলেও সাংবাদিকদের জানান।

ডাক্তারের ভুল চিকিৎসায় রহিমার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন জড়ো হলে উত্তেজনার সৃষ্টি হয়। 

এসময় মৃত রহিমা বেগমের আত্মীয়স্বজনসহ পুলিশের উপস্থিতি টের পেয়ে হসপিটাল খালি রেখে চিকিৎসক, নার্স ও হসপিটাল কর্তৃপক্ষ গা-ঢাকা দেয়।

সূত্রে জানা যায়, জ্বর নিয়ে রহিমা বেগমকে সন্ধ্যায় বায়োপ্যাথ হসপিটালে ভর্তি করে তার পরিবার।

পরবর্তীতে রোগীর শরীরে ইনজেকশন পুশ করলে 

তার শারীরিক অবস্থা খারাপ হতে থাকে।

এসময় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

মৃত রহিমা বেগমের ছেলে মাজহারুল ইসলাম জানান, সামান্য জ্বর নিয়ে মা অসুস্থবোধ করায় তাকে দ্রুত বায়োপ্যাথ হাসপাতালে নিয়ে আসি। হাসপাতালের এমডি ডাঃ লোকমান উদ্দিন আজাদ হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন। আমার মাকে হাই এন্টিবায়োটিক ইনজেকশন পুশের কিছুক্ষণ পরেই আমার মা মারা যান। হসপিটালের লোকজন আমাদের সাথে খুব খারাপ ব্যবহার করে। হাসপাতালে অব্যবস্থাপনা ও ভুল চিকিৎসায় আমার মায়ের মৃত্যু হয়।

আমি হাসপাতালের কর্তৃপক্ষসহ জড়িত সকলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি।

হাসপাতালের চিকিৎসক ডাক্তার লোকমান উদ্দিন আজাদ জানান, ডেঙ্গু জ্বর ও সর্দির উপসর্গ নিয়ে হসপিটালে আসেন রহিমা বেগম। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়েছি। এছাড়াও রোগীর অবস্থা আগেই খারাপ ছিল। তবে অবহেলার বিষয়টি মিথ্যা। 

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমান বলেন, ঘটনার পর স্থানে পুলিশ পাঠানো হয়েছে। এই ঘটনায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews