1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল। 
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

শার্শার পাকশিয়ার অসুস্থ্য সাংবাদিক রবের বাসাই নাভারণ প্রেসক্লাব নেতৃবৃন্দ।

  • প্রকাশিত: মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩

মো: ইমামুল হাসান,শার্শা, যশোর প্রতিনিধি :

যশোরের শার্শায় গুরুতর অসুস্থ্য হয়ে শয্যাসায়ী হয়ে পড়েছেন প্রবীণ সাংবাদিক আব্দুর রব। চিকিৎসকরা জানিয়েছেন তার হার্টে পাঁচটি ব্লক ধরা পড়েছে। জরুরি বাইপাস সার্জারি করতে হবে। এছাড়া তিনি ডায়াবেটিকস, উচ্চ রক্তচাপসহ বিভিন্ন রোগে ভুগছেন। তিনি দীর্ঘদিন যশোর ও খুলনায় চিকিৎসাধীন থেকে বর্তমান নিজ বাসাই শয্যাশায়ী রয়েছেন। 

 

তার গুরুতর অসুস্থ্যতার খবর পেয়ে তাকে দেখতে গতকাল সোমবার বিকালে তার নিজ বাসা উপজেলার পাকশিয়া শিববাস গ্রামে ছুটে যান শার্শার সাংবাদিক সংগঠন নাভারণ প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

 

তার শয্যা পাশে নেতৃবৃন্দ কিছু সময় অবস্থান করেন এবং চিকিৎসার সার্বিক খোঁজ খবর নেন। একই সাথে তার আশু রোগ মুক্তি কামনা করা হয়। নেতৃবৃন্দ বর্তমান আর্থিক ভাবে দৈন্যদশায় ভোগা অসহায় প্রবীণ এই সাংবাদিককে চিকিৎসার জন্য কিছু নগদ অর্থ সহায়তা তার হাতে তুলে দেন।

 

এ সময় উপস্থিত ছিলেন নাভারন প্রেসক্লাবের সভাপতি আমিনুর রহমান, সিনিয়র সহ- সভাপতি বিএম রুহুল কুদ্দুস শাকিল, সহ সভাপতি মামুনুর রহমান মামুন, সাধারণ সম্পাদক মোফাজ্জেল হোসেন রাজু, সদস্য নুর ইসলাম তরফদার, ইসমাইল হোসেন, ইকরামুল ইসলাম ও রাসেল মাহম্মুদ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews