1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
সর্বশেষ :
দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল।  পটুয়াখালী উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলেন নতুন তিন মুখ। চরভদ্রাসনে ঈদকে সামনে রেখে গরু-ছাগল লালন-পালনে ব্যস্ত সময় পার করছেন খামারিরা
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

শেরপুরে উচ্চ শব্দে গান বাজাতে নিষেধ করায় রিক্সা চালককে কুপিয়ে হত্যা : গ্রেপ্তার-২

  • প্রকাশিত: সোমবার, ৭ আগস্ট, ২০২৩

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধি :

শেরপুর জেলার সদর উপজেলার পশ্চিমশেরী এলাকায় উচ্চ শব্দে গান বাজাতে নিষেধ করায় রিক্সাচালক মিন্না শেখকে কুপিয়ে হত্যার ঘটনার দুই আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। গ্রেপ্তারকৃতরা হলো একই মহল্লার মো. কবির হোসেনের ছেলে রাজিব মিয়া ও রাজন মিয়া।

 

র‌্যাব-১৪ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিবাগত রাতে বগুড়া জেলার আদমদিঘী এবং ফরিদপুর জেলার কোতয়ালী থানার ডুমরা এলাকায় থেকে র‌্যাব-১০ ও র‌্যাব-১২ এর সহযোগীতায় তাদেরকে গ্রেপ্তার করে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্প। গ্রেপ্তারকৃত আসামীদের রোববার রাতেই শেরপুর সদর থানায় হস্থান্তর করা হয়েছে।

 

মামলা সূত্রে র‌্যাব জানায়, গত ৩১ জুলাই রাত্র ১০টা থেকে গভীর রাত পর্যন্ত মিন্না শেখের বড়ভাই মো. জিন্নাহ শেখ এর বাড়ীর পাশে উচ্চ শব্দে গান বাজাচ্ছিল আসামিরা।  মিন্না শেখ ও তার ভাই তাদেরকে নিষেধ করায় আসামীরা তাদের হুমকি দিয়ে চলে যায়। পরে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে মিন্না শেখের ভাইয়ের বাড়ীতে ঢুকে গালিগালাজ ও ভাংচুর শুরু করে। মিন্না শেখ এতে বাঁধা দিতে এলে আসামিরা তাকে কুপিয়ে গুরুতর ভাবে জখম করে। স্থানীয় লোকজন মিন্না শেখকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালেন ভর্িত করান। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। ২আগষ্ট সকালে মিন্না শেখ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এ ঘটনায় তার স্ত্রী রহিমা বেগম স্বামী হত্যার অভিযোগে শেরপুর সদর থানায় মামলা দায়ের করেন। এ ঘটনার পর থেকে আসামিরা পুলিশি গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে চলে যায়।

 

শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল সত্যতা নিশ্চিত করে জানান, র‌্যাব কর্তৃক গ্রেপ্তারকৃত আসামীদ্বয়কে সোমবার সকালে শেরপুর কোর্টে সোর্পদ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews