1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল। 
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

শেরপুরে পুকুরের পাড় কেটে রাস্তা নির্মাণের অভিযোগ ।

  • প্রকাশিত: সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধিঃ শেরপুরে জোর করে পুকুরের পাড় কেটে রাস্তা নির্মাণের অভিযোগ ওঠেছে।  ক্রয়কৃত ভূমিতে সৃজিত বৃক্ষ ও পুকুরের পাড় থাকলেও জোর করে জমি দখল ও রাস্তা নির্মাণের প্রতিবাদ করায় জমির মালিক ও লোকজনের ওপর হামলার ঘটনা ঘটে। 

এ ঘটনায় প্রতিপক্ষ আব্দুল হালিম সহ ১৫ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার। এ ঘটনাকে কেন্দ্র করে সদর উপজেলার চরপক্ষীমারী গ্রামের বাসিন্দা মো. শাহজাহানের ছেলে শাহ কামাল শান্ত সহ তার পরিবারের লোকজন আতংকে দিন কাটাচ্ছে।  

অভিযোগে প্রকাশ, শাহ কামাল শান্ত এর ক্রয়কৃত জমি দীর্ঘদিন যাবত ভোগদখল করে আসছেন। পরে ওই জমিতে পুকুর দিয়ে মাছ চাষ করে আসছেন। পুকুরের পাড় দিয়ে রোপন করেছেন নানা জাতের বৃক্ষের চারা। গত ২৪ ডিসেস্বর সকাল ১০ টার দিকে ওই জমির ওপর দিয়ে ট্রাক চলাচলের রাস্তা নিমার্ণের জন্য উক্ত জমির বাউন্ডারি, টিনের বেড়া ও সিমিন্টের খুটি ভেঙে এবং বৃক্ষের চারা কেটে ফেলে। এ সময় তাদেরকে বাঁধা দিতে গেলে প্রতিপক্ষ আব্দুল হালিম ও তার লোকজন তাদের ওপর চড়াও হয়ে মারপিট করে। এতে ঘটনাস্থলেই আহত হয় শাহ কামাল শান্ত সহ তার পরিবারের সদস্যরা। ঘটনাটি নিয়ে একটি ভিডিও সামাজিক মাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়। 

এ ঘটনায় শাহ কামাল শান্ত বাদী হয়ে আব্দুল হালিম সহ জড়িত থাকার অভিযোগে ১৫ জনের নামে থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে শাহ কামাল শান্ত
বলেন, “আমাদের ক্রয় করা জমির ওপর দিয়ে জোর করে বাউন্ডারি ও টিনের বেড়া ভেঙে ফেলে।  পুকুরের পাড় কেটে ফেলে।

রাস্তা না দিলে আমাদের প্রাণনাশের হুমকি দিচ্ছে।  আমরা এর বিচার চাই। আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহায়তা কামনা করছি”।

এ ব্যাপারে প্রতিপক্ষ আব্দুল হালিমের সাথে একাধিকবার যোগাযোগ করেও তার কোন মন্তব্য পাওয়া যায়নি। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার এ এস আই মেহেদী হাসান জানান, এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews