1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
সর্বশেষ :
দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল।  পটুয়াখালী উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলেন নতুন তিন মুখ। চরভদ্রাসনে ঈদকে সামনে রেখে গরু-ছাগল লালন-পালনে ব্যস্ত সময় পার করছেন খামারিরা
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

শেরপুর জেলার শ্রীবরদীতে তক্ষক সহ ৪ প্রতারক গ্রেফতার

  • প্রকাশিত: শনিবার, ৭ অক্টোবর, ২০২৩

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধিঃ

শেরপুর জেলার শ্রীবরদীতে ১ টি বন্যপ্রাণী জীবিত তক্ষকসহ প্রতারক চক্রের ৪ সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে শ্রীবরদী থানা পুলিশ।

 

৬ ই অক্টোবর শুক্রবার রাতে শ্রীবরর্দী উপজেলার ভায়াডাঙ্গা বাজারেরবগরুহাটি এলাকার সরকারি পাকা রাস্তার সামনে এ তক্ষক টি ক্রয় বিক্রয়কালে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলো চাঁদপুর জেলার সদর উপজেলার উত্তর গোবিন্দিয়া গ্রামের আব্দুল খালেক ঢালীর ছেলে রফিকুল ইসলাম (৪০) রানীশিমুল ইউনিয়নের ভায়াডাঙ্গা গ্রামের সুলতান মিয়ার ছেলে হারুন মিয়া (৩০) তাতীহাটি ইউনিয়নের পুড়াগড় গ্রামের খোরশেদ আলমের ছেলে সুজন মিয়া(২৩) ও শেরপুর সদর উপজেলার চর শেরপুর ইউনিয়নের বামনেরচর গ্রামের শাহ জাহান মিয়ার ছেলে শাহিন মিয়া (১৯)।

পুলিশ জানায় শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীবরদী থানার ওসি কাইয়ুম খান সিদ্দিকীর তত্ত্বাবধানে

উপ – পুলিশ পরিদর্শক এসআই রাশেদুল ইসলাম পলাশের নেতৃত্বে এএসআই বিপুল রহমান, এএসআই কামরুল থানা পুলিশের একটি অভিযানিক দল সীমান্তবর্তী রানীশিমুল ইউনিয়নের ভায়াডাঙ্গা গরু হাটি এলাকার পাকা রাস্তা থেকে জীবিত বন্যপ্রাণী তক্ষক ক্রয় বিক্রয়কাল প্রতারক চক্র ৪ সদস্যকে গ্রেপ্তার করে।এসময় ধৃতদের কাছ থেকে

লাল রঙের ছোট ব্যাগের মধ্যে সিলভার রংয়ের ডোরাকাটা ১টি জীবিত বন্যপ্রাণী তক্ষক উদ্ধার করা হয়।যা ১৬ ইঞ্চি লম্বা ও যার ওজন ১৩৫ গ্রাম।এ ঘটনায় এসআই মো রাশেদুল ইসলাম পলাশ বাদী হয়ে বন্যপ্রাণী সংরক্ষণ ও নিরাপত্তা আইন ২০১২ তৎসহ ১৯২৭ সনের বন আইনে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

 অভিযানের নেতৃত্ব দেওয়া এস আই মো রাশেদুল ইসলাম পলাশ জানায়,দীর্ঘদিন যাবত এ চক্রটি সাধারণ মানুষকে ধোকা দিয়ে বোকা বানিয়ে বন্য প্রাণী তক্ষক দেখিয়ে প্রতারণা করে আসছিল।

এরা মূলত প্রতারক চক্রের সক্রিয় সদস্য।আমাদের কাছে আগেই এ ধরনের তথ্য ছিল ওসি মো: কাইয়ুম খান সিদ্দিকী গ্রেপ্তারের সততা নিশ্চিত করে শনিবার দুপুরে বলেন এরা ৪ জন মূলত প্রতারক। 

বন্যপ্রাণী তক্ষক ক্রয় বিক্রয় চক্রের সদস্য এরা।

তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করা হয়েছে।

এ চক্রের বাকি সদস্যদের ধরতে অভিযান পরিচালনা করা হবে। ধৃতদের শনিবার দুপুরে শেরপুরের বিজ্ঞ আদালতে সোপদ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews